1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

রাজগঞ্জে শতাধিক কলা গাছ কেটে এ কেমন শত্রুতা!

  • আপডেট: রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ৩৯৫ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ।।
মণিরামপুর উপজেলার রাজগঞ্জে কে বা কারা আব্দুল কাদেরের কলা ক্ষেতের প্রায় শতাধিক কলা গাছ শত্রুতামূলক ভাবে কেটে দিয়েছে।
তিনি জানান, আমি শনিবার (১৫ আগস্ট) বিকালে লোকমুখে খবর পাই আমার ক্ষেতের কলা গাছগুলো কেটে দেওয়া হয়েছে। তাৎক্ষনিক ক্ষেতের ভিতরে যেয়ে দেখি প্রায় শতাধিক কলা গাছ মাজা থেকে কাটা অবস্থায় রয়েছে।
এঘটনায় থানায় সাধারণ ডায়েরী করবেন বলে জানান ক্ষতিগ্রস্থ্য ক্ষেত মালিক আব্দুল কাদের।
তিনি আরো বলেন, প্রায় বছর খানেক আগে রাজগঞ্জ এলাকার হানুয়ার বাগে গ্রামের শরিফ, রবিউল ও শহিদুলের নিকট থেকে তিন বছরের জন্য ৬৫ হাজার টাকার চুক্তিতে ৫ বিঘা জমি লীজ গ্রহন করি এবং সেখানে কলার চাষ করার জন্য গাছ রোপন করি। যখন কলা গাছে ফল পরিপক্ক হওয়ার পথে, ঠিক সেই সময় আম্পান ঝড়ে কলা ক্ষেত ভেঙ্গে লন্ডভন্ড হয়ে যায়। এখনো সেখান থেকে এক টাকাও ঘরে আসেনি। এরই মধ্যে কে বা কারা কলা গাছগুলো কেটে দিয়ে ব্যাপক ক্ষতি সাধন করেছে।
স্থানীয় রবিউল ইসলাম জানান, কলা গাছগুলো টেকে দেওয়ায় আব্দুল কাদেরের ব্যাপক ক্ষতি হয়েছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022