ঢাকামঙ্গলবার , ১৮ আগস্ট ২০২০
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরায় বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আটক : মিছিল

Tito
আগস্ট ১৮, ২০২০ ৯:০১ পূর্বাহ্ণ
Link Copied!

স্পেশাল করেসপনডেন্ট।।
সাতক্ষীরার তালা উপজেলায় ছেলেকে বাঁচাতে যাওয়ায় লুৎফর নিকারী (৬৫) নামে এক বৃদ্ধকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তালা উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানকে আটক করেছে পুলিশ। সোমবার রাত ১১টার দিকে উপজেলা সদরের নলবুনিয়া বিলে এ ঘটনা ঘটে।
নিহত লুৎফর নিকারী তালা উপজেলার জেয়ালা নিকারীপাড়ার মৃত আইজুল নিকারীর ছেলে। আটক উপজেলা ভাইস চেয়ারম্যান একই সঙ্গে তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
নিহতের ভাতিজা জেয়ালা নলতা গ্রামের রুহুল আমিন নিকারী জানান, রাতে নলবুনিয়া বিলের সরকারি খালে তার চাচাতো ভাই সেলিম নিকারী মাছ ধরছিল। ওই খালের সঙ্গে ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানের মাছের ঘের রয়েছে। সেলিম মাছ ধরার সময় মশিয়ারের সহযোগী রনি মাছ চুরির অভিযোগে তাকে আটক করে। এরপর সরদার মশিয়ার রহমান ঘটনাস্থলে পৌঁছে রনি ও তার অপর সহযোগী তুহিন শেখকে নিয়ে সেলিমকে মারপিট করে।
তিনি আরও বলেন, মারধরের ঘটনা শুনে সেলিম নিকারীর বাবা লুৎফর নিকারী ঘটনাস্থলে দৌঁড়ে যায়। সেখানে যাওয়া মাত্রই সরদার মশিয়ার, তুহিন ও রনি একত্রে তাকেও মারধর করে। পরে গ্রামবাসী গিয়ে লুৎফর রহমানকে মৃত অবস্থায় দেখতে পায়। সেলিমকেও তার পাশে অচেতন অবস্থায় পাওয়া যায়।
ওই এলাকার হযরত নিকারী জানান, সেলিম নিকারী বর্তমানে তালা হাসপাতালে ভর্তি রয়েছে। তার কানের পর্দা ফেঁটে গেছে। আমরা এই হত্যাকান্ডে বিচার চাই।
এদিকে, রাতেই স্থানীয়রা পুলিশের জরুরী সেবা সার্ভিস ৯৯৯ এ ফোন দেয়। এর পরপরই পুলিশ সরদার মশিয়ারকে আটক করে।
অপরদিকে, হত্যার বিচার দাবি করে মঙ্গলবার সকালে লুৎফর রহমানের মরদেহ নিয়ে তালা উপশহরে মিছিল করে থানা ঘেরাও করে গ্রামবাসী। এ সময় খুনীদের ফাঁসির দাবিতে স্লোগান দেয় তারা।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, জিজ্ঞাসাবাদের জন্য সরদার মশিয়ারকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।