1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

২০ আগষ্ট মণিরামপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা অধ্যাপক রাজ্জাকের ৩য় মৃত্যু বার্ষিকী

  • আপডেট: বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ১৭৯ দেখেছেন

নূরুল হক, মণিরামপুর  থেকে।।
আজ ২০ আগষ্ট মণিরামপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা অধ্যাপক এম,এ রাজ্জাক স্যারের ৩য় মৃত্যু বার্ষিকী। ২০১৭ সালের ২০ আগষ্টের এই দিনে শ্বাসকষ্ট জনিত রোগে আক্রান্ত হলে তাকে যশোর সিটি হাসপাতাল প্রাঃলিঃ-এ চিৎিসার জন্য নেয়া। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৭২ বছর বয়সে তার মৃত্যু হয়।
মণিরামপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্যদের মধ্যে অন্যতম ছিলেন তিনি এবং দীর্ঘদিন বহুল প্রচারিত জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়া আঞ্চলিক একটি পত্রিকার সম্পাদকের দায়িত্বও পালন করেছেন তিনি। তিনি মণিরামপুর ডিগ্রী কলেজের (বর্তমান মণিরামপুর সরকারী কলেজ) ভূগোল বিভাগের অধ্যাপক হিসেবে কর্মজীবন শেষ করেন। মৃত্যুর আগ পর্যন্ত ইংরেজি দৈনিক ‘দি নিউ নেশন’ ও ‘বাংলাদেশ টুডে’ পত্রিকার মণিরামপুর প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022