ঢাকাবুধবার , ১৯ আগস্ট ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে সাবেক সংসদ সদস্য টিপু সুলতানের ৩য় মৃত্যুবার্ষিকী পালিত

Tito
আগস্ট ১৯, ২০২০ ৪:০৩ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি।।
৮৯, যশোর-৫ (মণিরামপুর) আসনের সাবেক সংসদ সদস্য প্রয়াত অ্যাড. খান টিপু সুলতানের ৩য় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল বুধবার আসরবাদ মরহুমের পরিবারের সদস্যরা মণিরামপুরস্থ্য বাসভবনে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে। সামাজিক দূরত্ব বজায় রেখে প্রয়াত খান টিপু সুলতানের জৈষ্ঠ্য পুত্র হুমায়ুন সুলতান সাদাবের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব কাজী মাহমুদুল হাসান। উপজেলা আওয়ামীলীগনেতা সন্দী ঘোষের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, উপজেলা চেয়ারম্যান নাজমা খানম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেনসাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আওয়ামীলীগনেতা মিকাইল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী তাজাম্মুল হোসাইন টিটো, সাবেক উপজেলা শ্রমিকলীগনেতা বিল্লাল হোসেন নিন্টুসহ দলীয় নেতাকর্মীরা।
উল্লেখ্য, যশোর তথা দক্ষিন বঙ্গের জনপ্রিয় নেতা সাবেক সংসদ সদস্য অ্যাড. খান টিপু সুলতান মস্তিষ্কের রক্তক্ষরণ জনিত কারণে গুরুত্বর অসূস্থ হয়ে ৪দিন মৃত্যুর সহিত পাঞ্জালড়ে চিকিৎসারত অবস্থায় ঢাকা সেন্ট্রাল হাসপাতালে ২০১৭ সালের ১৯ আগষ্ট রাত ৯টার দিকে মণিরামপুর বাসিকে কাঁদিয়ে এই পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গিয়েছিলেন না ফেরার দেশে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।