ঢাকাবুধবার , ১৯ আগস্ট ২০২০
আজকের সর্বশেষ সবখবর

প্রতিমন্ত্রীর নামে ফেসবুকে কুৎসা রটানোর অভিযোগে মণিরামপুরের ৪ আ’লীগ নেতার নামে মামলা

Tito
আগস্ট ১৯, ২০২০ ৭:০৬ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
সামাজিক যোগাযোগ মাধ্যমে স্থানীয় সরকার. পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী ও তার পরিবারের সদস্য, ছাত্রলীগের সাবেক সভাপতি রিয়াদের নামে ‘কুরুচিপূর্ণ বক্তব্য’ প্রকাশ করায় মানহানি হয়েছে উল্লেখ করে চারজনকে আসামি করে যশোর আদালতে একটি মামলা হয়েছে।
বুধবার যশোর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য জিয়াউর রহমান জিয়া বাদী হয়ে আদালতে এ মামলাটি করেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সাইফুদ্দীন হোসাইন অভিযোগটি গ্রহণ করে পিবিআই-কে তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার আদেশ দিয়েছেন।
মামলায় অভিযুক্ত করা হয়েছে মণিরামপুরের খালিয়া গ্রামের মিকাইল হোসেন, ডুমুরখালি গ্রামের মোস্তফা কামাল, কুচলিয়া গ্রামের প্রণব বিশ্বাস ও তাহেরপুর গ্রামের শরিফুল ইসলাম নামে চার ব্যক্তিকে।
অভিযোগ করা হয়েছে, আসামিরা দীর্ঘদিন ধরে মিকাইল হোসেনের মণিরামপুর বাজারের অফিসে বসে ‘জিলানী শেখ’ নামে একটি আইডি থেকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী এবং মণিরামপুর আসনের সংসদ সদস্য স্বপন ভট্টচার্য্য ও তার পরিবারের সদস্যদের নামে কুরুচিপূর্ণ বক্তব্য প্রকাশ করে সম্মানহানি ঘটিয়ে চলেছেন। বিষয়টি জিয়াউর রহমান জিয়ার নজরে পড়ায় ব্যথিত হয়ে সম্মানহানির অভিযোগে মামলা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।