1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

প্রতিমন্ত্রীর নামে ফেসবুকে কুৎসা রটানোর অভিযোগে মণিরামপুরের ৪ আ’লীগ নেতার নামে মামলা

  • আপডেট: বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ৯২৭ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
সামাজিক যোগাযোগ মাধ্যমে স্থানীয় সরকার. পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী ও তার পরিবারের সদস্য, ছাত্রলীগের সাবেক সভাপতি রিয়াদের নামে ‘কুরুচিপূর্ণ বক্তব্য’ প্রকাশ করায় মানহানি হয়েছে উল্লেখ করে চারজনকে আসামি করে যশোর আদালতে একটি মামলা হয়েছে।
বুধবার যশোর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য জিয়াউর রহমান জিয়া বাদী হয়ে আদালতে এ মামলাটি করেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সাইফুদ্দীন হোসাইন অভিযোগটি গ্রহণ করে পিবিআই-কে তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার আদেশ দিয়েছেন।
মামলায় অভিযুক্ত করা হয়েছে মণিরামপুরের খালিয়া গ্রামের মিকাইল হোসেন, ডুমুরখালি গ্রামের মোস্তফা কামাল, কুচলিয়া গ্রামের প্রণব বিশ্বাস ও তাহেরপুর গ্রামের শরিফুল ইসলাম নামে চার ব্যক্তিকে।
অভিযোগ করা হয়েছে, আসামিরা দীর্ঘদিন ধরে মিকাইল হোসেনের মণিরামপুর বাজারের অফিসে বসে ‘জিলানী শেখ’ নামে একটি আইডি থেকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী এবং মণিরামপুর আসনের সংসদ সদস্য স্বপন ভট্টচার্য্য ও তার পরিবারের সদস্যদের নামে কুরুচিপূর্ণ বক্তব্য প্রকাশ করে সম্মানহানি ঘটিয়ে চলেছেন। বিষয়টি জিয়াউর রহমান জিয়ার নজরে পড়ায় ব্যথিত হয়ে সম্মানহানির অভিযোগে মামলা করেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022