ঢাকাশনিবার , ২২ আগস্ট ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা

Tito
আগস্ট ২২, ২০২০ ১২:৩৪ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ প্রতিনিধি।।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে মণিরামপুর উপজেলার রাজগঞ্জের ঝাঁপা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়েছে।
শনিবার (২২ আগস্ট) বিকালে ঝাঁপা ইউনিয়ন ভূমি অফিস মাঠে উক্ত আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠিত সভায় ঝাঁপা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাস্টার সাইদুজ্জামান লিটনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সদস্য মো. শিপন সরদারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ ফারুক হোসেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মাস্টার মো. খোরশেদ আলম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. কওছার আহমেদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মণিরামপুর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স, ম আলাউদ্দিন, রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ, আওয়ামীলীগ নেতা আব্দুল লতিফ, ঝাঁপা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান গোলাম রসুল চন্টা, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সদস্য মো. খালেদুর রহমান টিটৌ। এছাড়া অনুষ্ঠানে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।