ঢাকাশনিবার , ২২ আগস্ট ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ঢাকায় মনিরামপুর বিএনপির অসুস্থ নেতা মশিউরের পাশে জেলা নেতৃবৃন্দ

Tito
আগস্ট ২২, ২০২০ ৫:১৪ অপরাহ্ণ
Link Copied!

স্পেশাল করেসপনডেন্ট।।
মনিরামপুর থানা বিএনপির সাধারন সম্পাদক এস এম মশিউর রহমানের শারিরীক অবস্থা বর্তমান উন্নতির দিকে। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। আর এ বিষয়টি জানিয়েছেন থানা বিএনপির সভাপতি শহীদ ইকবাল হোসেন। এ দিকে যশোর জেলা বিএনপির নেকৃবৃন্দ ঢাকায় মশিউর রহমানকে দেখতে যান। বেশ কিছুদিন যাবত মনিরামপুর থানা বিএনপির সাধারন সম্পাদক এসএম মশিউর রহমান কিডনি জনিত রোগে ভূগছিলেন।
১২ আগষ্ট যশোর ২৫০ শয্যা হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। শুক্রবার বিকেলে যশোর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু এবং নগর বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র মারুফুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ ঢাকায় অসুস্থ মশিউর রহমানকে দেখতে যান। হাসপাতালে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মনিরামপুর থানা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন, পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম, সাধারন সম্পাদক আবদুল হাই, থানা বিএনপির যুগ্ম সম্পাদক পৌর কাউন্সিলর মফিজুর রহমান, আলমগীর সিদ্দিক, প্রবাসী আলী হোসেন প্রমুখ।নেতৃবৃন্দ এ সময় মশিউর রহমানের খোঁজখবর নেন এবং তার আশু সুস্থতা কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।