1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

ঢাকায় মনিরামপুর বিএনপির অসুস্থ নেতা মশিউরের পাশে জেলা নেতৃবৃন্দ

  • আপডেট: শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ২২৩ দেখেছেন

স্পেশাল করেসপনডেন্ট।।
মনিরামপুর থানা বিএনপির সাধারন সম্পাদক এস এম মশিউর রহমানের শারিরীক অবস্থা বর্তমান উন্নতির দিকে। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। আর এ বিষয়টি জানিয়েছেন থানা বিএনপির সভাপতি শহীদ ইকবাল হোসেন। এ দিকে যশোর জেলা বিএনপির নেকৃবৃন্দ ঢাকায় মশিউর রহমানকে দেখতে যান। বেশ কিছুদিন যাবত মনিরামপুর থানা বিএনপির সাধারন সম্পাদক এসএম মশিউর রহমান কিডনি জনিত রোগে ভূগছিলেন।
১২ আগষ্ট যশোর ২৫০ শয্যা হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। শুক্রবার বিকেলে যশোর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু এবং নগর বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র মারুফুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ ঢাকায় অসুস্থ মশিউর রহমানকে দেখতে যান। হাসপাতালে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মনিরামপুর থানা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন, পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম, সাধারন সম্পাদক আবদুল হাই, থানা বিএনপির যুগ্ম সম্পাদক পৌর কাউন্সিলর মফিজুর রহমান, আলমগীর সিদ্দিক, প্রবাসী আলী হোসেন প্রমুখ।নেতৃবৃন্দ এ সময় মশিউর রহমানের খোঁজখবর নেন এবং তার আশু সুস্থতা কামনা করেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022