ঢাকাবৃহস্পতিবার , ২৭ আগস্ট ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ঝাঁপায় বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালিত

Tito
আগস্ট ২৭, ২০২০ ১:৪১ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ।।
রাজগঞ্জ এলাকার ঝাঁপায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকালে রাজগঞ্জের বঙ্গবন্ধু ভাসমান সেতু কমিটির আয়োজনে বঙ্গবন্ধু ভাসমান সেতুর ঝাঁপার পাড়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বঙ্গবন্ধু ভাসমান সেতু কমিটির সভাপতি আব্দুল জলিলের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা আব্দুল হক তুহিনের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন।
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মাস্টার মোঃ খোরশেদ আলম, ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সামছুল হক মন্টু।
এছাড়া বক্তব্য দেন, উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য মোঃ শিপন সরদার, ঝাঁপা ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা আওয়ামীলীগ নেতা বাবুল আক্তার বাবুল, ইউনিয়ন কৃষকলীগ নেতা শ্যামপদ প্রমুখ।
পরে দোয়া মাহফিল শেষে উপস্থিত মানুষের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।