1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

মণিরামপুরে প্রয়াত ছাত্রদল নেতার রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

  • আপডেট: শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ২৫৪ দেখেছেন

মণিরামপুর প্রতিনিধি।।
যশোরের মনিরামপুরের খেদাপাড়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সহসভাপতি সাহেব আলীর অকাল মৃত্যুতে তার আত্মার মাগফিরাত কামনায় শুক্রবার বিকেলে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। থানা ও পৌর বিএনপির যৌথ উদ্যোগে দলিয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছাত্রদল নেতাা ওলিয়ার রহমান। প্রধান অতিথির বক্তব্য রাখেন থানা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাাম, সাধারন সম্পাদক আবদুল হাই, থানা বিএনপির যুগ্ম সম্পাদক পৌর কাউন্সিলর মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মকবুল ইসলাম, খেদাপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি রায়হান হোসেন, সাধারন স্পাদক আলমাগীর সিদ্দিক, হোসেন আলী, চালুয়াহাটির রবিউল ইসলাম, যুবদলের সভাপতি আসাদুজ্জামান মিন্টু, খান শফিয়ার রহমান,আব্বাস উদ্দিন, মুক্তার হোসেন, জুলফিকার আলী ভূট্টো, নবিরুজ্জামান আজাদ, নুরুজ্জামান, মনিরুজ্জামান রুবেল, মাসুদ পারভেজ রুবেল, ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল মামুন, তৌহিদুল ইসলাম রনি প্রমুখ। দোয়া পরিচালনা করেন মুফতি মফিজুর রহমান।
থানা বিএনপির সভাপতি শহীদ ইকবাল হোসেন জানান, খেদাপাড়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সহসভাপতি সাহেব আলী এলাকায় ছিল বেশ জনপ্রিয়। খেদাপাড়া ইউনিয়নের চাঁদপুর গ্রামের মৃত আাহম্মদ উল্লাহর ছোট ছেলে ছাত্রদল নেতা সাহেব আলী সক্রীয় রাজনীতির কারনে তার বিরুদ্ধে ২০১৪ সাল থেকে একে একে অন্তত: ১৪ টি মামলা করা হয়। মিথ্যা মামলায় দীর্ঘদিন পলাতক জীবনযাপন করে সে হৃদরোগে আক্রান্ত হয়। অবশেষে আদালত থেকে সব মামলায় জামিনে মুক্ত হয়ে ৭/৮ মাস আগে বাড়িতে আসে। সে মাত্র ছয়মাস আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। সাহেব আলী হৃদরোগে আক্রান্ত হয়ে বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। অবস্থার অবনতি হলে সোমবার তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালর করোনারি ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার রাত ১১ টায় সাহেব আলী ইন্তিকাল করেন(ইন্নালিল্লাহী—রাজেউন)। বৃহস্পতিবার বিকেলে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এ সময় বিএনপি ও তার অঙ্গ সংগঠনের জেলা ও থানা শাখার অসংখ্য নেতাকর্মী সাহেব আলীর বাড়িতে গিয়ে রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022