ঢাকাবৃহস্পতিবার , ৩ সেপ্টেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে ইউপি সদস্যের ইন্তেকাল

Tito
সেপ্টেম্বর ৩, ২০২০ ১১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ।।
রাজগঞ্জ এলাকার চালুয়াহাটি ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা ফজলুর রহমান (৪৫) হার্ডষ্টোক করে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজেউন)।
বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুর দেড় টার দিকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে মারা যান তিনি।
মৃত ফজলুর রহমান রাজগঞ্জ এলাকার চালুয়াহাটি ইউনিয়নের রামনাথপুর গ্রামের মোবারক মোড়লের ছেলে এবং ১ ছেলে ও ১ মেয়ে সন্তানের জনক।
জানাগেছে, ইউপি সদস্য ফজলুর রহমান বেলা ১১টার দিকে বাড়ি থেকে নেংগুড়া বাজারস্থ ইউনিয়ন পরিষদে যাওয়ার পথিমধ্যে লক্ষণপুর কুঞ্জুর মোড় নামক স্থানে পৌছালে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়ে। তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন তিনি।
তার মৃত্যুতে রামনাথপুর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
ইউপি সদস্য ফজলুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও শোক সমাপ্ত পরিবারের প্রতি সমাবেদনা জ্ঞাপন করেছেন যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সাংবাদিক নেতা শহীদুল ইসলাম মিলন, চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার আব্দুল হামিদ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও চালুয়াহাটি ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আবুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মো. রাজু আহমেদ, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ, ছাত্রলীগ নেতা অনিক প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।