ঢাকাশুক্রবার , ১১ সেপ্টেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে জমি নিয়ে দ্বন্দ্বে চাচার বসত ঘর ভেঙ্গে দিলো ভাইপো

Tito
সেপ্টেম্বর ১১, ২০২০ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর (যশোর) প্রতিনিধি।।
যশোরের মণিরামপুরে বিরোধপূর্ণ ১০শতক জমি নিয়ে দ্বন্দ্বে আপন ছোট চাচার বাড়িতে হামলা, ভাঙচুর ও মারপিটের ঘটনা ঘটিয়েছে ভাইপো। এসময় মুখোশধারী সন্ত্রাসী দিয়ে কাকা-কাকিকে মেরে আহত করেছে ভাইপো চিন্ময়। প্রতিকার চেয়ে এই ঘটনায় থানায় অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্থ পরিবার। বৃহস্পতিবার সকালে উপজেলার পোড়াডাঙ্গা গ্রামে এঘটনা ঘটলেও এখনো মামলা না হওয়ায় ক্ষতিগ্রস্থ পরিবার ভীতি ও শঙ্কায় রয়েছেন।
পোড়াডাঙ্গা গ্রামের মৃত চুনিলাল মজুমদারের ছেলে বিরামচন্দ্র জানান, আমরা ছয় ভাই। বাবার থেকে পাওয়া ১০ শতক জমি নিয়ে আমার ছোটভাই চিত্তরঞ্জন মজুমদারের সাথে বড় ভাই মৃত সুনীতি মজুমদারের ছেলে চিন্ময় মজুমদারের বিরোধ চলছে। যা নিয়ে আদালতে মামলা করেছে চিন্ময়। বিরোধপূর্ণ জমিতে বসতঘর রয়েছে ছোট ভাই চিত্তরঞ্জনের। গত বুধবার (৮ সেপ্টেম্বর) আদালত থেকে ওই জমির উপর ১৪৪ আদেশ এনে থানায় দেয় চিন্ময়। পরের দিন বৃহস্পতিবার ভোরে ৩৫-৪০ জন মুখোশধারী লোক এনে ওই বাড়িতে হামলা করে চিন্ময়। এসময় সন্ত্রাসীরা চিত্তরঞ্জনের বসতঘর ভাংচুর করে; ভিটের গাছ কেটে ফেলে। একপর্যায়ে তারা চিত্তরঞ্জন ও তার স্ত্রী রীথিকা রানীকে মারপিট করে।
বিরামচন্দ্র আরো বলেন, হামলাকারীরা থাকা অবস্থায় পুলিশ ১৪৪ আদেশ জারি করতে আসে। পরে পুলিশ দেখে তারা পালিয়ে যায়। এই ঘটনায় রীথিকা বৌদি থানায় অভিযোগ করেছেন।
অভিযুক্ত চিন্ময় মজুমদার যশোর বেজপাড়া এলাকার বাসিন্দা। ফোন নম্বর না পাওয়ায় এই ব্যাপারে তার মন্তব্য জানা যায়নি।
মণিরামপুর থানার সেকেন্ড অফিসার এসআই দেবাশীষ বিশ্বাস বলেন, ওই ঘটনার পর দুই বার পুলিশ ঘটনাস্থলে গেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এখনো থানায় মামলা হয়নি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।