ঢাকামঙ্গলবার , ১৫ সেপ্টেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জে ইউপি সদস্য মরহুম ফজলুর রহমানের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

Tito
সেপ্টেম্বর ১৫, ২০২০ ৩:৩২ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মণিরামপুর উপজেলার রাজগঞ্জের চালুয়াহাটি ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মরহুম ফজলুর রহমানের স্মরণে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকালে স্থানীয় রামনাথপুর জামে মসজিদ প্রাঙ্গণে দোয়া অনুষ্ঠান হয়।
উক্ত দোয়া অনুষ্ঠানে চালুয়াহাটি ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল লতিফের সভাপতিত্বে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- সাধারণ সম্পাদক মো. আব্দুল ওয়াদুদ, সাবেক সাধারণ সম্পাদক মো. মোকছেদ আলী মোড়ল, সদস্য মো. আব্দুল আজিজ, মাস্টার মো. শামছুর রহমান, মো. আব্দুল জলিল, মো. মুজিবর রহমান, মো. হাফিজুর রহমান, মো. ইরাদুল ইসলাম, আবু বাক্কার, সাবেক ইউপি সদস্য আহম্মদ আলী, মো. আজিবার রহমান, মো. শাহিনুজ্জামান, মো. আব্দুর রাজ্জাক, শোমিও হক সুমন প্রমূখ।
দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন- মাওলানা আব্দুল মান্নান।
উল্লেখ্য, গত ৩ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) দুপুর দেড় টার দিকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা ফজলুর রহমান হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।