ঢাকাশুক্রবার , ২৫ সেপ্টেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরের বিএনপি নেতা আ. করিমের ইন্তেকাল ।। নেতৃবৃন্দের শোক

Tito
সেপ্টেম্বর ২৫, ২০২০ ৪:৩৩ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি।।
মণিরামপুর পৌর বিএনপির সদস্য ও বিএনপির প্রবীন নেতা আবদুল করিম গাজি (৬৫) শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী-রাজেউন)। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। সে পৌরশহরের হাকোবা গ্রামের বাসিন্দা। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে এবং এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শুক্রবার হাকোবা ঈদগাহ মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।
এ দিকে করিম গাজীর মৃত্যুর সংবাদে মরহুমের বাড়িতে গিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান জেলা বিএনপি নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান আরহাজ্ব মোহাম্মদ মুছা, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন, পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম, সাধারন সম্পাদক আবদুল হাই, থানা বিএনপির যুগ্ম সম্পাদক ও পৌর কাউন্সিলর মফিজুর রহমান, কাউন্সিলর জামশেদ আলী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মকবুল ইসলাম, যুবদল সভাপতি আসাদুজ্জামান মিন্টু, সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান নিস্তার ফারুক, সাবেক ছাত্রনেতা শাহিনুর রহমান পান্না প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।