1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

শাহ আহমদ শফী´র একক প্রচেষ্টায় আমরা কওমি সনদের স্বীকৃতি পেয়েছি – মুফতি ওয়াক্কাস

  • আপডেট: শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৩৮৫ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী ছিলেন মুসলিম বিশ্বের আধ্যাত্মিক ও ধর্মীয় অভিভাবক। ইসলাম ও মুসলিম উম্মাহর জন্য তিনি যে খেদমত করে গেছেন, তা চিরদিন স্মরনীয় হয়ে থাকবে। তিনি সারাটা জীবন কোরআন হাদিসের খেদমত করে গেছেন। জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কুমিল্লা মহানগরীর উদ্যোগে আল্লামা আহমদ শফী স্মরণে আয়োজিত দু’আ মাহফিল ও এক কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের একাংশের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী মুফতি মুহাম্মদ ওয়াক্কাস এসব কথা বলেন।
তিনি আরোও বলেন, আহম্মদ শফীর একক প্রচেষ্টায় কওমি মাদ্রাসার সর্বোচ্চ শ্রেণী দাওরায়ে হাদিসের সরকারি স্বীকৃতি পেয়েছে। তার অবদান জাতি চিরদিন স্মরণ রাখবে।
নগরীর কাপ্তানবাজার মাদরাসায়ে জমিরিয়া ইসলামিক রিসার্চ সেন্টার মিলনায়তনে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কুমিল্লা মহানগরীর উদ্যোগে ২ অক্টোবর শুক্রবার বিকেলে আহমদ শফী স্মরণে দু’আ মাহফিল ও জমিয়তের কর্মী সম্মেলন জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশ কুমিল্লা মহানগরীর সভাপতি মুফতি মনিরুল হক কাসেমীর সভাপত্বিতে ও মহানগর জমিয়ত ভারপ্রাপ্ত সেক্রেটারী মাও: মাহমুদুল হাসান জিহাদীর পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন জমিয়তের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব শাইখুল হাদিস মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি মাওলানা আব্দুর রহিম ইসলামাবাদী, কেন্দ্রীয় মহাসচিব মুফতি শেখ মুজিবুর রহমান ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতি রেজাউল করিম প্রমুখ।
আরো উপস্থিত ছিলেন নগর সহ-সভাপতি মাওলানা হেদায়েত উল্লাহ, মাওলানা নুরুল ইসলাম, জমিয়ত নেতা মাওলানা খলিলুর রহমান, মাওলানা সারোয়ার আলম ভূইয়া, মাওলানা জসিম উদ্দিন বিজয়পুরী, মুফতি আমিনুল ইসলাম শফী, মাওলানা নুরুল হক সিরাজী, মাওলানা হোসাইন আহমদ, মাওলানা আব্দুল্লাহ আল-মামুন, মাওলানা ইজহারুল হক সিরাজী, হাফেজ বুরহান, মাওলানা জাহিদ আল হাবিব প্রমুখ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022