ঢাকারবিবার , ৪ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে সাংবাদিকদের সাথে বিএনপির মতবিনিময়

Tito
অক্টোবর ৪, ২০২০ ১২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

রিপন হোসেন সাজু, মণিরামপুর থেকে।।
মণিরামপুর প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের সাথে শনিবার রাতে মতবিনিময় করেছেন উপজেলা বিএনপি। প্রেসক্লাব সভা কক্ষে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় মণিরামপুর উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক পৌর মেয়র এ্যাড মো. শহীদ ইকবাল হোসেন বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের পাশাপাশি আগামীতে যে কোন পরিবেশে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, দলের নীতি নির্ধারকরা যদি চায় তাহলে আগামী পৌরসভা নির্বাচনে তিনি আবারো মেয়র পদে প্রার্থী হয়ে নির্বাচনে অংশ গ্রহন করবেন।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন পৌর বিএনপি’র সভাপতি খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল হাই, উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক ও পৌর কাউন্সিলর মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক এ্যাড. মকবুল ইসলাম এবং পৌর বিএনপি’র যুগ্ম সম্পাদক সন্তোষ স্বর প্রমূখ।
মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহাম্মেদ লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেনের পরিচালনায় উক্ত মতবিনিময় সভায় প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।