ঢাকারবিবার , ৭ সেপ্টেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে নিরীহ ভ্যান চালককে পাচারের অভিযোগে পিটিয়ে আহত করেছে প্রভাবশালীরা

admin
সেপ্টেম্বর ৭, ২০১৪ ১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর অফিস :
পাচারকারী অভিযোগ তুলে জাহাঙ্গীর হোসেন (১৭) নামে এক ভ্যান চালককে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছে মনিরামপুরের মাছনা গ্রামের প্রভাবশালী একটি পরিবার। শুক্রবার সকালে ঘটনাটি ঘটে দূর্গাপুর-মাছনা সড়কের সরুপদহ গ্রামের মধ্যে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ভ্যান চালক জাহাঙ্গীর ঘটনার দিন সকালে যাত্রী নিয়ে মনিরামপুর বাজার দিকে আসছিল। প্রথিমধ্যে স্বরুপদহ গ্রামের মধ্যে পৌছুলে মাছনা গ্রামের আশরাফ আলী, আনছার আলী, রাশেদ আহম্মেদ, কামরুল ইসলামসহ ৬/৭ জন তাকে বেধড়ক মারপিট করে গুরুত্বর আহত করে। এ ঘটনার প্রতিবাদ হিসেবে এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। ওই গ্রামের শতশত লোকজন গতকাল মাছনা সরকারী প্রাথমিক বিদ্যায়ের সামনের সড়কের উপর স্থানীয় ইউপি সদস্য আকবর মোড়ল ও মাছনা ওয়ার্ড আ’লীগের সভাপতি আনছার আলী বিশ্বাসের নেতৃত্বে বিােভ প্রদর্শন ও অভিযুক্তদের শাস্তি দাবী করে অবস্থান কর্মসুচী পালন করে। গ্রামের আশরাফ আলী গংয়ের অভিযোগ বৃহস্পতিবার ভ্যান চালক জাহাঙ্গীর তার ছেলে বোরহান (১৩)কে পাচার করেছে। আশরাফ আলীর ছেলে বোরহান ও ইউসুফ আলীর ছেলে আবু তালেব মদকসেবী। বৃহস্পতিবার বাড়ি থেকে টাকা পয়সা চুরি করে তারা পালিয়ে যায়। এ ঘটনার দায় চাপিয়ে একই গ্রামের ভ্যান চালক জাহাঙ্গীরকে মারপিট করে। এলাকাবাসী জানায় গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মনিরামপুর হাসপাতালে ভার্তি করা হয়েছে। ঘটনার সুষ্ঠ বিচারের দাবী জানিয়ে থানায় অভিযোগ করা হয়েছে। আহত ভ্যান চালক একই গ্রামের মৃত. সেকেন্দার গাজীর ছেলে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।