ঢাকাশনিবার , ১০ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ধর্ষণের প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবিতে রাজগঞ্জে বিভিন্ন সংগঠনের মনববন্ধন অনুষ্ঠিত

Tito
অক্টোবর ১০, ২০২০ ১:১৯ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
সম্প্রতি দেশব্যাপী নারীর প্রতি সহিংসতা, ধর্ষণ, বর্বরোচিত নিপিড়ন ও নির্যাতনের প্রতিবাদে রাজগঞ্জে বিভিন্ন সামাজিক সংগঠন মানববন্ধন করেছেন। শনিবার (১০ অক্টোবর) বিকালে রাজগঞ্জ বাজারের চৌরাস্তা মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
রাজগঞ্জ সামাজিক সংগঠনের আয়োজনে মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থা, অগ্রগামী সংস্থা (মণিরামপুর), সোসাল ডেভলপমেন্ট সেন্টার (এস.ডি.সি), রাজগঞ্জ প্রেসক্লাব, বিন্দু ফাউন্ডেশন, পারখাজুরা ব্লাড ভোনার ক্লাব, ঐক্য-বন্ধনসহ বিভিন্ন সামাজিক সংগঠন এ মানববন্ধনে অংশগ্রহণ করে।
কবি ও সাহিত্যিক সন্তোষ কুমার দত্তের সভাপতিত্বে এবং মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার সভাপতি মো. মামুনুর রশীদ লাল্টুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো. আব্দুল লতিফ।
ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে আরো বক্তব্য রাখেন রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এসএম রবিউল ইসলাম রবি, যশোর বারের এড. রুহিন বালুজ, মণিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. আবুল ইসলাম, সাংবাদিক ঐক্য জোট কেন্দ্রীয় কমিটির সদস্য মো. সামছুরজ্জামান মিলন, অগ্রগামীর সংস্থার নির্বাহী পরিচালক হোসনেয়ারা রিমা, সাবেক চেয়ারম্যান গোলাম রসুল চন্টা, মফিজুর রহমান, বাংলাদেশের ওয়ার্কাস পার্টির রাজগঞ্জ শাখার সভাপতি আব্দুল আজিজ, বিন্দু ফাউন্ডেশনের পার্থ অসিম, ঐক্য-বন্ধনের সোহাগ হোসেন, সেচ্ছাসেবকলীগ নেতা কবির হোসেন প্রমুখ।
এ মানবন্ধনে রাজগঞ্জের বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।