ঢাকাশনিবার , ১০ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের সূস্থ্যতা কামনায় মণিরামপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত

Tito
অক্টোবর ১০, ২০২০ ৪:১৯ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর থেকে।।
বাংলাদেশ সরকারের এলজিআরডি মন্ত্রনালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী এবং যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্য, তার সহধর্মিনী ও পুত্র সূপ্রিয় ভট্টাচার্য্য শুভ কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধিন আছেন। প্রতিমন্ত্রীসহ তার পরিবারের সদস্যদের সূস্থ্যতা কামনায় শনিবার মণিরামপুর উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগের যৌথ উদ্যোগে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চুর সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান।
উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন, তরুন আওয়ামীলীগ নেতা অ্যাড. বশির আহমেদ খান, পৌর যুবলীগের সভাপতি এসএম লুৎফর রহমান, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফজলুর রহমান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।