ঢাকাসোমবার , ১২ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মানব পাচার প্রতিরোধে রাজগঞ্জে সিটিসি সভা অনুষ্ঠিত

Tito
অক্টোবর ১২, ২০২০ ১১:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রাম যশোরের উদ্যোগে রাজগঞ্জে মানব পাচার প্রতিরোধে সিটিসি মিটিং অনুষ্ঠিত হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে সোমবার (১২ অক্টোবর) বিকালে ঝাঁপা ইউনিয়ন পরিষদের হলরুমে এ মিটিং অনুষ্ঠিত হয়। এমে সভাপতিত্ব করেন ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সামছুল হক মন্টু।
এসময় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কওছার আহমেদ, রাজগঞ্জ ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক মো.জাকাত আলী, খালিয়া মাদ্রাসার সুপার মো. আব্দুর রশীদ, ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রাম যশোরের ব্যবস্থাপক দেবানন্দ মন্ডল, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি রাজগঞ্জ শাখার এফ ও জোহুরা খাতুন, ইউপি সদস্য আব্দুল গফুর, মাহাবুর রহমান, তাজু হোসেন, ইউপি সচিব এনামুল কবির, ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা তোহামী ইসলাম সোহাগ প্রমুখ। এছাড়া ইউনিয়ন মানব পাচার প্রতিরোধ কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা মানব পাচার প্রতিরোধে স্ব স্ব এলাকার নাগরিকদের সোচ্ছার হওয়ার আহবান জানান। মিটিং শেষে ইউনিয়ন পরিষদ মোড়ে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।