ঢাকাসোমবার , ১২ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Tito
অক্টোবর ১২, ২০২০ ১:২৪ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি।।
আড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে মণিরামপুরে জাতীয় শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনা ও কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র অধ্য কাজী মাহমুদুল হাসান।
জাতীয় শ্রমিক লীগ যশোর জেলা শাখার মহিলা বিষয়ক সম্পাদিকা ফাতেমা খানমের সভাপতিত্বে ও উপজেলা জাতীয় শ্রমীক লীগের সাবেক যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য গৌতম চক্রবর্তী, শ্রমিক নেতা জয় পাটোয়ারী, চিন্ময় মজুমদার, জাহাঙ্গীর হোসেন আলম, উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি ইমন হায়দারসহ উপজেলা শ্রমিক নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।