1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

মণিরামপুরে প্রবীন আওয়ামীলীগ নেতার মৃত্যুেত নেতৃবৃন্দের শোক প্রকাশ

  • আপডেট: মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ২৮৩ দেখেছেন

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি।।
মণিরামপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের প্রবীণনেতা আব্দুল মান্নান মিজি (৯০) বার্ধক্যজনিত কারণে মঙ্গলবার ভোর ৪টার সময় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি …রাজেউন)। ‍তিনি মণিরামপুর সরকারী কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক ও মণিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ ফিরোজ আহম্মেদের পিতা।
মরহুমের পারিবারিক সূত্রে জানাযায়, বুধবার এশার নামাজবাদ তিনি শাররীক ভাবে অসূস্থ্যতা বোধ করলে তাকে দ্রুত যশোর কুইন্স হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় মঙ্গলবার ভোর ৪টার দিকে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।
এদিনই মরহুমের মরদেহ মণিরামপুরের খর্দগাংড়া গ্রামে নিয়ে আসা হয়। ওই দিনই জোহরবাদ তার নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। মৃত্যুকালে তিনি ৩ পুত্র, ৪কন্যা, নাতী-নাতনীসহ অসংখ্যা গুনাগ্রাহি রেখে গেছেন।
তার মৃত্যুতে গভীর শোক ও মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। এছাড়া সমবেদনা ও মরহুমের আত্মার শান্তি কামনা করেছেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব কাজী মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেনসহ দলটির সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
মরহুমের নামাজে জানাযায় উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব কাজী মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান এম,এম নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বর্তমান তরুণ আওয়ামীলীগনেতা অ্যাড. বশির আহমেদ খান, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতিয়ার রহমান, আওয়ামীলীগ নেতা বাবুল আক্তার, উপজেলা কৃষকলীগের যুগ্ম সম্পাদক প্রভাষক মামুন অর রশিদ জুয়েল, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সম আলাউদ্দীন, বর্তমান যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, যুবলীগনেতা গাজী আসাদ, আলমগীর হোসেন, নিশাত কবির, ছাত্রলীগনেতা মাহবুর রহমান প্রমুখ।
এছাড়া জানাযায় উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান নিস্তার ফারুক, যশোরস্থ্য মণিরামপুর কল্যান সমিতির সম্পাদক ও জালঝাড়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার গর্ভনিং বডির সভাপতি আব্দুল গণি, প্রবাসী ব্যবসায়ী আলী হোসেন, ধলিগাতী-সুন্দলপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল ওয়াদুদ প্রমুখ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022