ঢাকামঙ্গলবার , ১৩ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জে রোপা আমন ধানের নমুনা শস্য কর্তন

Tito
অক্টোবর ১৩, ২০২০ ১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
রাজগঞ্জে আমন মৌসুমের রোপা আমন ফসলের ব্রিধান-৮৭, ৭৫ ও বিনা- ১৭ জাতের ধানের নমুনা শস্য কর্তন ও মাঠ দিবস মঙ্গলবার (১৩ অক্টোবর) মণিরামপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে। মশ্বিমনগর ইউনিয়নের হাজরাকাটি মাঠের চাষী আব্দুল আজিজের ব্রিধান- ৮৭, হাকিমপুর মাঠের চাষী হারুন-অর-রশীদের ব্রিধিন- ৭৫ এবং চালুয়াহাটি ইউনিয়নের মোবারকপুর মাঠের বিনা- ১৭ ধানের ক্ষেতে আনুষ্ঠানিকভাবে নমুনা শস্য কর্তন করা হয়।
এ সময় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর যশোরের উপ-পরিচালক কৃষিবিদ বিদল চন্দ্র বিশ্বাস, অতিরিক্ত পরিচালক (শস্য) কৃষিবিদ দিপংকর দিস, মণিরামপুর উপজেলা কৃষি অফিসার হীরক কুমার সরকার, উপ-সহকারি কৃষি কর্মকর্তা এসএম মারুফুল হক, হাসানুজ্জামান, এম এ আলতাফ হোসেন, ভগীরথ বিশ্বাসসহ স্থানীয় গন্যমান্য, কৃষক-কৃষাণীগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।