ঢাকাবুধবার , ১৪ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য ও তাঁর পরিবারের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত

Tito
অক্টোবর ১৪, ২০২০ ১১:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী যশোর-৫ আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্য ও তাঁর পরিবারের সকল সদস্যদের সুস্থতা কামনায় যুবলীগের আয়োজনে রাজগঞ্জে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে ঝাঁপা ইউনিয়ন যুবলীগের কার্যালয়ে এ দোয়া অনুষ্ঠান হয়।
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, তাঁর সহধর্মিনী যশোর জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক তন্দ্রা ভট্টাচার্য্য ও পুত্র সূপ্রিয় ভট্টাচার্য্য শুভ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।
ঝাঁপা ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. ওবায়দুর রহমান সাগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. বিপ্লব হোসেনের পরিচালনায় দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মো. আব্দুল লতিফ, প্রভাষক মিজানুর রহমান, ঝাঁপা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মাস্টার মো. সাইদুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক মো. রুহুল কুদ্দুস, ঝাঁপা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. সোহেল রানা, যুবলীগ নেতা মো. শিমুল হোসেন প্রমুখ।
এছাড়া এ অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে প্রতিমন্ত্রীসহ তাঁর পরিবারের সুস্থতা কামনায় বিশেষ দোয়া করে মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন রাজগঞ্জ মডেল মাদ্রাসার শিক্ষক ক্বারী মো. আব্দুল গণি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।