1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

রাজগঞ্জে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য ও তাঁর পরিবারের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত

  • আপডেট: বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ২২৫ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী যশোর-৫ আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্য ও তাঁর পরিবারের সকল সদস্যদের সুস্থতা কামনায় যুবলীগের আয়োজনে রাজগঞ্জে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে ঝাঁপা ইউনিয়ন যুবলীগের কার্যালয়ে এ দোয়া অনুষ্ঠান হয়।
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, তাঁর সহধর্মিনী যশোর জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক তন্দ্রা ভট্টাচার্য্য ও পুত্র সূপ্রিয় ভট্টাচার্য্য শুভ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।
ঝাঁপা ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. ওবায়দুর রহমান সাগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. বিপ্লব হোসেনের পরিচালনায় দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মো. আব্দুল লতিফ, প্রভাষক মিজানুর রহমান, ঝাঁপা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মাস্টার মো. সাইদুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক মো. রুহুল কুদ্দুস, ঝাঁপা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. সোহেল রানা, যুবলীগ নেতা মো. শিমুল হোসেন প্রমুখ।
এছাড়া এ অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে প্রতিমন্ত্রীসহ তাঁর পরিবারের সুস্থতা কামনায় বিশেষ দোয়া করে মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন রাজগঞ্জ মডেল মাদ্রাসার শিক্ষক ক্বারী মো. আব্দুল গণি।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022