1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

নেহালপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও বাজার বণিক সমিতির যৌথ উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট: বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৩২৪ দেখেছেন

মণিরামপুর (যশোর) প্রতিনিধি ।।
নেহালপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও বাজার বণিক সমিতির যৌথ উদ্যোগে পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের আশু রোগ মুক্তির কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় নেহালপুর বাজার চান্দিতে এ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে নেহালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে এবং নেহালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নেহালপুর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক কামরুজ্জামানের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন নেহালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, নেহালপুর বাজার বণিক সমিতির সভাপতি বাবুল আক্তার, আব্দুর রউফ গাজী, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান, নেহালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রভাষক উদয় শংকর বিশ্বাস, নেহালপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ ছাত্রলীগ এবং ইউনিয়নে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। শেষে প্রতিমন্ত্রীসহ তাঁর পরিবারের সদস্যদের রোগ মুক্তি কামনা করে দোয়া করা হয়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022