ঢাকাবৃহস্পতিবার , ১৫ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নেহালপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও বাজার বণিক সমিতির যৌথ উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

Tito
অক্টোবর ১৫, ২০২০ ৬:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

মণিরামপুর (যশোর) প্রতিনিধি ।।
নেহালপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও বাজার বণিক সমিতির যৌথ উদ্যোগে পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের আশু রোগ মুক্তির কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় নেহালপুর বাজার চান্দিতে এ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে নেহালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে এবং নেহালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নেহালপুর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক কামরুজ্জামানের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন নেহালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, নেহালপুর বাজার বণিক সমিতির সভাপতি বাবুল আক্তার, আব্দুর রউফ গাজী, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান, নেহালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রভাষক উদয় শংকর বিশ্বাস, নেহালপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ ছাত্রলীগ এবং ইউনিয়নে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। শেষে প্রতিমন্ত্রীসহ তাঁর পরিবারের সদস্যদের রোগ মুক্তি কামনা করে দোয়া করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।