ঢাকাশুক্রবার , ১৬ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

প্রতিমন্ত্রীর বিরুদ্ধে সংবাদ সন্মেলন করায় মণিরামপুর উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

Tito
অক্টোবর ১৬, ২০২০ ১০:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি।।
পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের বিরুদ্ধে সংবাদ সন্মেলন করায় মণিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানমের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে মনিরামপুর পৌরশহরের যশোর-সাতক্ষীরা মহাসড়কের দুই পাশে মানবন্ধনে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ ও সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংঅংশ গ্রহন করেন। প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন উপজেলা আ.লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান।
উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট বশির আহম্মেদ খান, জিএম মজিদ, এসএম আলাউদ্দীন, মনিরুজ্জমান মনি, গাজী মাযাহারুল আনোয়ার, মুরাদুজ্জামান মুরাদ প্রমূখ।
মানবন্ধন শেষে দলীয় কার্যালয়ে প্রতিমন্ত্রী সম্পর্কে চেয়ারম্যান নাজমান খানমের সাংবাদিক সম্মেলনের প্রতিবাদ করে প্রেস ব্রিফিং করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী মাহমুদল হাসান। এসময় তারা বলেন ব্যক্তিগত আক্রোশের বহি:প্রকাশ ঘটাতে গিয়ে শুধু প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য নন, দলের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন চেয়ারম্যান নাজমা খানম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।