1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

প্রতিমন্ত্রীর বিরুদ্ধে সংবাদ সন্মেলন করায় মণিরামপুর উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

  • আপডেট: শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৩৬৫ দেখেছেন

মণিরামপুর প্রতিনিধি।।
পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের বিরুদ্ধে সংবাদ সন্মেলন করায় মণিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানমের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে মনিরামপুর পৌরশহরের যশোর-সাতক্ষীরা মহাসড়কের দুই পাশে মানবন্ধনে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ ও সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংঅংশ গ্রহন করেন। প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন উপজেলা আ.লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান।
উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট বশির আহম্মেদ খান, জিএম মজিদ, এসএম আলাউদ্দীন, মনিরুজ্জমান মনি, গাজী মাযাহারুল আনোয়ার, মুরাদুজ্জামান মুরাদ প্রমূখ।
মানবন্ধন শেষে দলীয় কার্যালয়ে প্রতিমন্ত্রী সম্পর্কে চেয়ারম্যান নাজমান খানমের সাংবাদিক সম্মেলনের প্রতিবাদ করে প্রেস ব্রিফিং করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী মাহমুদল হাসান। এসময় তারা বলেন ব্যক্তিগত আক্রোশের বহি:প্রকাশ ঘটাতে গিয়ে শুধু প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য নন, দলের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন চেয়ারম্যান নাজমা খানম।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022