ঢাকাশুক্রবার , ১৬ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ১৬ দলীয় মিনি নাইট ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত

Tito
অক্টোবর ১৬, ২০২০ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

রিপন হোসেন সাজু, মণিরামপুর (যশোর) থেকে।।
যশোরের মণিরামপুর উপজেলার ১৪ নং দূর্বাডাঙ্গা ইউনিয়নের আসান নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১৬ দলীয় মিনি নাইট ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়। শুক্রবার অনুষ্ঠিত ফুটবল টূর্ণামেন্টে প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করেন দূর্বাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী মাযাহারুল আনোয়ার।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দূর্বাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবু সুবোধ কুমার সরকার, আদিত্য রায়, মাস্টার গৌর হরি চ্যাটার্জী, তরুণ আওয়ামী লীগ নেতা শামীম পারভেজ, দূর্বাডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি পঙ্কজ রাহা মদন, দূর্বাডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম সাগর, দূর্বাডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আবু সাঈদ, ৫ নং ওয়ার্ড মেম্বর গৌর বৈরাগী, মহিলা মেম্বার পারভীনা খাতুনসহ ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।