ঢাকাশনিবার , ১৭ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ঝাঁপা আলীম মাদ্রাসায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য ও তাঁর পরিবারের সুস্থতা কামনায় দোয়া

Tito
অক্টোবর ১৭, ২০২০ ১:১০ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী ও যশোর-৫ (মণিরামপুর) আসনের সাংসদ স্বপন ভট্টাচার্য্য ও তাঁর পরিবারের সকলের সুস্থতা কামনা করে মণিরামপুর উপজেলার ঝাঁপা আলিম মাদ্রাসা প্রাঙ্গণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে ঝাঁপা আলিম মাদ্রাসার আয়োজনে এ অনুষ্ঠান হয়।
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, তাঁর সহধর্মিনী যশোর জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক তন্দ্রা ভট্টাচার্য্য ও পুত্র সূপ্রিয় ভট্টাচার্য্য শুভ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।
এতে ঝাঁপা আলিম মাদ্রাসা গভর্নিংবডির সভাপতি প্রভাষক মো. মিজানুর রহমানের সভাপতিত্বে ও ঝাঁপা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাস্টার মো. কামাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, ঝাঁপা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. কওছার আহমেদ, ঝাঁপা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. সোহেল রানা, চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি এম এম ইমরান খান পান্না, সাধারণ সম্পাদক মো. জিয়াউর রহমান, মশ্বিমনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি দিপংকর হালদার, ঝাঁপা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই অসীম আকরাম, ঝাঁপা ইউনিয়নে ১নং ওয়ার্ড আ.লীগের সভাপতি মো. জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক মো. জামাল হোসেন, ২নং ওয়ার্ড আ.লীগের সভাপতি মো. ছায়েদ আলী, সাধারণ সম্পাদক মো. আব্দুর রশীদ, ৩নং ওয়ার্ড আ.লীগের সভাপতি মো. আনিছুর রহমান, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের যুগ্ম আহ্বায়ক মামুনুর রশীদ লাল্টু, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মোমিন, মো. মোসলেম উদ্দিন, মো. ছদর উদ্দিন, মো. আব্দুল কাদের, মো. রাজ আলী, মো. রজব আলী, মো. সামছুর রহমান, বঙ্গবন্ধু ভাসমান সেতু পরিচালনা কমিটির সভাপতি মো. আব্দুল জলিল, সাধারণ সম্পাদক প্রভাষক মো. আশরাফুজ্জামান, সহ-সাধারণ সম্পাদক সুব্রত রায়, আ.লীগ নেতা গকুল চন্দ্র রায়, মো. ইনতাজ আলী, ছাত্রলীগ নেতা রাকিব, তপুসহ ইউনিয়নের সকল আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।
দোয়া অনুষ্ঠানে প্রতিমন্ত্রীসহ তাঁর পরিবারের সুস্থতা কামনায় বিশেষ দোয়া করে মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন ঝাঁপা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. শরিফুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।