ঢাকারবিবার , ১৮ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যসহ তার পরিবারের সূস্থ্যতা কামনায় টুনিয়াঘরা মাদ্রাসায় দোয়া

Tito
অক্টোবর ১৮, ২০২০ ৬:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি।।
কোভিড-১৯, করোনা ভাইরাসে আক্রান্ত সরকারের এলজিআরডি মন্ত্রনালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী এবং যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্যসেহ তার পরিবারের সদস্যদের সূস্থ্যতা কামনায় মণিরামপুরের টুনিয়াঘরা মহিলা আলিম মাদ্রাসায় আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রোববার সকাল সাড়ে ১০টায় মাদ্রাসার হলরুমে অনুষ্ঠিত আলোচনাসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন ভোজগাতী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সমাজ সেবক আনিসুর রহমান তজু।
মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি শহিদুল ও ভোজগাতী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোড়লের সভাপতিত্বে ও অধ্যক্ষ মাওলানা হাবিবুর রহমানের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য ডাঃ নূর মোহাম্মদ।
এসময় উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগনেতা ও সমাজ সেবক আজিজুর রহমান, মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ। আলোচনাসভা শেষে প্রতিমন্ত্রীসহ তার পরিবারের সদস্যদের আশু রোগমুক্তি ও দ্রুত সূস্থ্যতা কামনা করে দোয়া করা হয়।
দোয়া পরিচালনা করেন মাদ্রাসার সহকারী মৌলভী মিজানুর রহমান লাভলু।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।