ঢাকাবুধবার , ২১ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ১৬ দলীয় মিনি নাইট ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় পাথরঘাটা বিজয়ী

Tito
অক্টোবর ২১, ২০২০ ১০:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

রিপন হোসেন সাজু, মণিরামপুর থেকে।।
মণিরামপুর উপজেলার আসান নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৫দিন ব্যাপী ১৬ দলীয় মিনি নাইট ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ২০ অক্টোবর মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। আসাননগর “সূর্য তরুণ যুব সংঘ” এর আয়োজনে ফাইনাল খেলায় পাথরঘাটা ফুটবল একাদশ পাঁচ গোল করে রাজগঞ্জ ফুটবল একাদশকে পরাজিত করে।
খেলা শেষে প্রথম পুরস্কার একটি ২৪ইঞ্চি সনি এলজি মনিটর পাথরঘাটা ফুটবল একাদশকে এবং দ্বিতীয় পুরস্কার একটি ১৭ ইঞ্চি স্যামসাং মনিটর রাজগঞ্জ ফুটবল একাদশকে প্রদান করা হয় । খেলাটি পরিচালনা করেন বিল্লাল হোসেন।
পুরস্কার বিতরনী অনুষ্ঠানে আদিত্য সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দূর্বাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী মাযাহারুল আনোয়ার।
সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নেহালপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ চঞ্চল ভট্টাচার্য। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দূর্বাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবু সুবোধ কুমার সরকার, দূর্বাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, ডাক্তার আতিয়ার রহমান, জনাব যতীন্দ্র নাথ রায়, মাস্টার গৌর হরি চ্যাটার্জী, গৌরাঙ্গ সরকার, গৌর বৈরাগী, আমিনুর রহমান, ভবেন্দ্রনাথ মন্ডল, তরুণ আওয়ামী লীগ নেতা শামীম আক্তার, দূর্বাডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি পঙ্কজ রাহা মদন, দূর্বাডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সাগর, দূর্বাডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আবু সাঈদ, আসাননগর সূর্য তরুণ যুব সংঘের সভাপতি সুধেন্দু রায়, আসাননগর সূর্য তরুণ যুব সংঘে সাধারণ সম্পাদক সুব্রত সরকারসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।