ঢাকাশনিবার , ২৪ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জ কেন্দ্রীয় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খাঁন

Tito
অক্টোবর ২৪, ২০২০ ২:১৫ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
রাজগঞ্জে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গোৎসব অনুষ্ঠিত হচ্ছে। শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় রাজগঞ্জ কেন্দ্রীয় পূজা মন্ডপ পরিদর্শন করেন যশোর জেলা প্রশাসক মোঃ তমিজুল ইসলাম খাঁন।
এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়েদ জাকির হাসান, মণিরামপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী, রাজগঞ্জ কেন্দ্রীয় মন্দিরের পূজা উদযাপন কমিটির সদস্য ডাঃ পরিমল সাধু, আহবায়ক সুকেশ চন্দ্র দাস, কোষাধ্যক্ষ স্বপন সিংহসহ অন্যান্য নেতৃবৃন্দ।
গত বৃহস্পতিবার (২২ অক্টোবর) ষষ্ঠী পূজার মধ্য দিয়ে সামাজিক দুরত্ব মেনে রাজগঞ্জ কেন্দ্রীয় পূজা মন্ডপে শারদীয় দুর্গোৎসব শুরু হয়েছে। প্রতি বছর ব্যাপক পরিসরে আয়োজন থাকলেও করোনার প্রভাবে এবার আয়োজন অনেকেটাই সীমিত। তবুও আনন্দের কমতি নেই হিন্দু ধর্মালম্বীদের মাঝে।
প্রতিদিন সন্ধ্যায় এ মন্ডপে করোনার মুক্তির জন্য বিশেষ প্রার্থনা করা হচ্ছে এবং প্রতিদিন সন্ধ্যায় আরতির পর পূঁজা মন্ডপ বন্ধ থাকছে। এ বিষয়ে রাজগঞ্জ কেন্দ্রীয় মন্দিরের পূজা উদযাপন কমিটির আহবায়ক সুকেশ চন্দ্র দাস বলেন, সামাজিক দুরত্ব বজায় রেখে কোনরুপ বাঁধা বিপত্তি ছাড়াই শারদীয় দুর্গোৎসব পালন হচ্ছে।
রাজগঞ্জ কেন্দ্রীয় পূজা মন্ডপ পরিদর্শন শেষে তিনি ঐতিহ্যবাহি ঝাঁপা বাওড়ের উপর নির্মিত দুটি ভাসমান সেতু পরিদর্শন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।