ঢাকারবিবার , ২৫ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জেপূজা মন্ডপ পরিদর্শণে চালুয়াহাটি ইউপি’র সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মুছা সরদার

Tito
অক্টোবর ২৫, ২০২০ ২:০৮ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
দুর্গোৎসবের মহানবমীতে রবিবার সন্ধ্যায় মণিরামপুর উপজেলার চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মুছা সরদার রাজগঞ্জ কেন্দ্রীয় সার্বজনীন পূজা মন্ডপসহ ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোঃ আমজেদ আলী খাঁন, চালুয়াহাটি ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জামাল হোসেন, আব্দুল লতিফ প্রমুখ।
রাজগঞ্জ সার্বজনীন পূজা মন্ডপ পরিদর্শনকালে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি জানান, আসন্ন চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে তিনি চেয়ারম্যান পদপ্রার্থী। তিনি চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে ইউনিয়নকে মাদক ও দুর্নীতিমুক্ত একটি মডেল ইউনিয়ন পরিষদ উপহার দিবেন।
এসময় তিনি আরও বলেন, আমি সবসময় ইউনিয়নবাসির সেবক হয়ে পাশে থাকতে চাই। আমি আশাবাদী আপনারাও আমার পাশে থাকবেন এবং দোয়া করবেন। তিনি এ পূজা মন্ডপে নগদ অর্থ প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।