1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

রাজগঞ্জেপূজা মন্ডপ পরিদর্শণে চালুয়াহাটি ইউপি’র সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মুছা সরদার

  • আপডেট: রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ২৩৬ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
দুর্গোৎসবের মহানবমীতে রবিবার সন্ধ্যায় মণিরামপুর উপজেলার চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মুছা সরদার রাজগঞ্জ কেন্দ্রীয় সার্বজনীন পূজা মন্ডপসহ ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোঃ আমজেদ আলী খাঁন, চালুয়াহাটি ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জামাল হোসেন, আব্দুল লতিফ প্রমুখ।
রাজগঞ্জ সার্বজনীন পূজা মন্ডপ পরিদর্শনকালে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি জানান, আসন্ন চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে তিনি চেয়ারম্যান পদপ্রার্থী। তিনি চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে ইউনিয়নকে মাদক ও দুর্নীতিমুক্ত একটি মডেল ইউনিয়ন পরিষদ উপহার দিবেন।
এসময় তিনি আরও বলেন, আমি সবসময় ইউনিয়নবাসির সেবক হয়ে পাশে থাকতে চাই। আমি আশাবাদী আপনারাও আমার পাশে থাকবেন এবং দোয়া করবেন। তিনি এ পূজা মন্ডপে নগদ অর্থ প্রদান করেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022