1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে মৎস্য ঘেরে অভিযান চালিয়ে আফ্রিকান মাগুর ধ্বংস ।। তিন প্রতিষ্ঠানকে জরিমানা

  • আপডেট: বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৩৭০ দেখেছেন

মণিরামপুর প্রতিনিধি॥
নিষিদ্ধ আফ্রিকান মাগুর মাছ চাষ করার অপরাধে বুধবার মণিরামপুরে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে একজন মৎস্য চাষীকে জরিমানা করেছেন। এছাড়াও ওই চাষীর ঘের থেকে প্রায় ৮০ কেজি মাগুর মাছ ধরে নষ্ট করা হয়েছে। নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হোসেনের নেতৃত্বে এ ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।
উপজেলা সিনিয়র মৎস্য অফিসার রিপন কুমার ঘোষ জানান, উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে বুধবার দুপুরে উপজেলার রেহিতা ইউনিয়নের পটি গ্রামের মৎস্য চাষী শহিদুল ইসলামের ছোট একটি ঘেরে অভিযান চালানো হয়। জাল দিয়ে এসময় প্রায় ৮০ কেজি অফ্রিকান মাগুর মাছ ধরার পর নষ্ট করা হয়। পরে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।
পরবর্তিতে ভ্রাম্যমান আদালত সোহরাব মোড়ে অভিযান চালিয়ে লাইসেন্স না থাকাসহ বিভিন্ন অনিয়মের দায়ে মা আমেনা বেকারির মালিক বাবু হোসেনকে পাঁচ হাজার, আল আমিন স্টোরের মালিক ইসমাইল হোসেনকে এক হাজার টাকা জরিমানা করেন।
এ সময় বিএসটিআই মাঠ অফিসার শাহাদাত হোসেন, পুলিশ ও আনসার সদস্যসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022