ঢাকাবুধবার , ২৮ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে মৎস্য ঘেরে অভিযান চালিয়ে আফ্রিকান মাগুর ধ্বংস ।। তিন প্রতিষ্ঠানকে জরিমানা

Tito
অক্টোবর ২৮, ২০২০ ১:০০ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি॥
নিষিদ্ধ আফ্রিকান মাগুর মাছ চাষ করার অপরাধে বুধবার মণিরামপুরে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে একজন মৎস্য চাষীকে জরিমানা করেছেন। এছাড়াও ওই চাষীর ঘের থেকে প্রায় ৮০ কেজি মাগুর মাছ ধরে নষ্ট করা হয়েছে। নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হোসেনের নেতৃত্বে এ ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।
উপজেলা সিনিয়র মৎস্য অফিসার রিপন কুমার ঘোষ জানান, উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে বুধবার দুপুরে উপজেলার রেহিতা ইউনিয়নের পটি গ্রামের মৎস্য চাষী শহিদুল ইসলামের ছোট একটি ঘেরে অভিযান চালানো হয়। জাল দিয়ে এসময় প্রায় ৮০ কেজি অফ্রিকান মাগুর মাছ ধরার পর নষ্ট করা হয়। পরে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।
পরবর্তিতে ভ্রাম্যমান আদালত সোহরাব মোড়ে অভিযান চালিয়ে লাইসেন্স না থাকাসহ বিভিন্ন অনিয়মের দায়ে মা আমেনা বেকারির মালিক বাবু হোসেনকে পাঁচ হাজার, আল আমিন স্টোরের মালিক ইসমাইল হোসেনকে এক হাজার টাকা জরিমানা করেন।
এ সময় বিএসটিআই মাঠ অফিসার শাহাদাত হোসেন, পুলিশ ও আনসার সদস্যসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।