1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

রাজগঞ্জে সড়কের মাঝে মরণ ফাঁদ

  • আপডেট: বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ২৯৪ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
রাজগঞ্জ-পুলেরহাট যশোর মেইন সড়কের রাজগঞ্জ বালিকা বিদ্যাপীঠের সামনে বড় গর্তের সৃষ্টি হওয়ায় এই স্থানে প্রতিনিয়ত ছোট ছোট দুর্ঘটনা ঘটছে। এছাড়া বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা করছেন স্থানীয়রা। জনগুরুত্বপূর্ণ এ সড়কে প্রতিদিন হাজার হাজার যানবহন ও মানুষের চলাচল। এ সড়কের বর্তমানে যে অবস্থা বিরাজ করছে, যেকোনো সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। এ সড়কের পাশের ব্যবসায়ী মো. আব্দুল হান্নান বলেন- আমরা এখানকার ব্যবসায়ীরা মিলে আমাদের নিজস্ব অর্থে কয়েকবার ভাঙ্গাচোরা এ রাস্তা মেরামত করেছি। কিন্তু তাতে কোনো সুফল আসেনি। এ রাস্তায় যানবহনের অনেক চাপ। এ রাস্তা দিয়ে নিয়মিত চলাচলকারী রাজগঞ্জ বালিকা বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম জানান- রাস্তার এই জায়গায় পর্যায়ক্রমে বড় গর্তের সৃষ্টি হয়েছে। বর্তমান অত্যান্ত খারাব অবস্থা থাকায় মানুষের চলাচল করা খুব কষ্টকর হয়ে পড়েছে।
সরেজমিনে রাস্তার উল্লেখিত স্থানে গেলে দেখা যায়, অত্যান্ত ঝুঁকি নিয়ে বাস, মালবাহী ট্রাক, ইজিবাইক, মোটর সাইকেল, ভ্যান ও সাইকেলসহ বিভিন্ন যানবহন চলাচল করছে। দ্রুত গর্ত মেরামত না করলে যে কোনো সময় দুর্ঘটনা ঘটার আশঙ্কা রয়েছে।
বিষয়টি নিয়ে সড়ক ও জনপথ বিভাগের উপজেলা অফিসের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে দায়িত্বশীল কাউকে পাওয়া যায়নি। এ সড়কের বড় গর্তের সৃষ্টি হওয়া উল্লেখিত স্থানটি দ্রুত মেরামত করার জন্য সরকারের সংশ্লিষ্ট বিভাগের কাছে জোর দাবী জানিয়েছেন স্থানীয়রা ভূক্তভোগীরা।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022