ঢাকাবৃহস্পতিবার , ২৯ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জে সড়কের মাঝে মরণ ফাঁদ

Tito
অক্টোবর ২৯, ২০২০ ১২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
রাজগঞ্জ-পুলেরহাট যশোর মেইন সড়কের রাজগঞ্জ বালিকা বিদ্যাপীঠের সামনে বড় গর্তের সৃষ্টি হওয়ায় এই স্থানে প্রতিনিয়ত ছোট ছোট দুর্ঘটনা ঘটছে। এছাড়া বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা করছেন স্থানীয়রা। জনগুরুত্বপূর্ণ এ সড়কে প্রতিদিন হাজার হাজার যানবহন ও মানুষের চলাচল। এ সড়কের বর্তমানে যে অবস্থা বিরাজ করছে, যেকোনো সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। এ সড়কের পাশের ব্যবসায়ী মো. আব্দুল হান্নান বলেন- আমরা এখানকার ব্যবসায়ীরা মিলে আমাদের নিজস্ব অর্থে কয়েকবার ভাঙ্গাচোরা এ রাস্তা মেরামত করেছি। কিন্তু তাতে কোনো সুফল আসেনি। এ রাস্তায় যানবহনের অনেক চাপ। এ রাস্তা দিয়ে নিয়মিত চলাচলকারী রাজগঞ্জ বালিকা বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম জানান- রাস্তার এই জায়গায় পর্যায়ক্রমে বড় গর্তের সৃষ্টি হয়েছে। বর্তমান অত্যান্ত খারাব অবস্থা থাকায় মানুষের চলাচল করা খুব কষ্টকর হয়ে পড়েছে।
সরেজমিনে রাস্তার উল্লেখিত স্থানে গেলে দেখা যায়, অত্যান্ত ঝুঁকি নিয়ে বাস, মালবাহী ট্রাক, ইজিবাইক, মোটর সাইকেল, ভ্যান ও সাইকেলসহ বিভিন্ন যানবহন চলাচল করছে। দ্রুত গর্ত মেরামত না করলে যে কোনো সময় দুর্ঘটনা ঘটার আশঙ্কা রয়েছে।
বিষয়টি নিয়ে সড়ক ও জনপথ বিভাগের উপজেলা অফিসের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে দায়িত্বশীল কাউকে পাওয়া যায়নি। এ সড়কের বড় গর্তের সৃষ্টি হওয়া উল্লেখিত স্থানটি দ্রুত মেরামত করার জন্য সরকারের সংশ্লিষ্ট বিভাগের কাছে জোর দাবী জানিয়েছেন স্থানীয়রা ভূক্তভোগীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।