ঢাকাশুক্রবার , ৩০ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে উলামা পরিষদের বিক্ষোভ ও সমাবেশ

Tito
অক্টোবর ৩০, ২০২০ ৯:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি।।
বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) এর ব্যঙ্গচিত্র ও তার সমর্থনে ফ্রান্স রাষ্ট্রপতির বক্তব্যের প্রতিবাদে মণিরামপুরে সমাবেশ করেছেন উলামা পরিষদ। শুক্রবার বাদ জুম্মা পৌরশহরের কেন্দ্রিয় মসজিদের সামনে হাজারো উলামায়ে কেরাম ও নবী প্রেমিরা সমাবেশে অংশগ্রহন করেন।
সমাবেশে মাসনা মাদরাসার সিনিয়র উস্তাদ মাওঃ আবু তৈয়্য ‘র সভাপতিত্বে এবং মাদানীনগর মাদরাসার শিক্ষক আবু বকরের সঞ্চালনায় বক্তব্য রাখেন উলামা নগর মাদ্রাসার পরিচালক মুফতী কামরুজ্জামান, দারুল উলুম মনিরামপুরের মাওঃ আশরাফ ইয়াছিন, গরুহাটা জামে মসজিদের খতিব মুফতি আশফাকুল আনোয়ার ইয়ামিন, কেন্দ্রীয় মসজিদের খতিব মুফতি নিজামউদ্দিন, থানা মসজিদের খতিব মাওঃ মফিজুর রহমান, মাদানীনগর মাদ্রাসার পরিচালক মুফতি রশিদ বিন ওয়াক্কাস, মাজহারুল উলুম মাদ্রাসার পরিচালক মাওঃ রেজাউল করিম, মাসনা মাদ্রাসার মুফতি ইসমাইল, জামেয়া কারিমিয়া মাদ্রাসার পরিচালক মাওঃ আহসান কবির প্রমূখ। সমাবেশ শেষে এক দোয়া পরিচালনা করেন মাসনা মাদরাসার সিনিয়র উস্তাদ মাওঃ আবু তৈয়্যব।
এর আগে এক বিশাল বিক্ষোভ মিছিল পৌরশহর প্রদক্ষিণ করে সমাবেশস্থলে এসে উপস্থিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।