1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

রিচার্জ করতে আসায় মিললো চুরি যাওয়া ফোন

  • আপডেট: শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ৩৪২ দেখেছেন

মণিরামপুর প্রতিনিধি।।
মোবাইলে রিচার্জ করতে আসায় পাওয়া গেলো মার্চ মাসে চুরি যাওয়া ফোন। মণিরামপুরের মশিয়াহাটী বাজারের অন্বেষা ফার্মেসীতে এঘটনা ঘটে।
জানা যায়, বুধবার সকালে মশিয়াহাটী বাজারের অন্বেষা ফার্মেসীতে ০১৬১০৩৯৭৩৯০ নম্বর সীম কার্ডে ৩০ টাকা রিচার্জ করতে যায় পাশের প্রভাত ফার্মেসীর মালিক রথীন বিশ্বাসের ছেলে রাহুল বিশ্বাস। রিচার্জের সময় নম্বর দেখে চিনে ফেলেন অন্বেষা ফার্মেসীর মালিক তপন বিশ্বাস। এসময় চুরি যাওয়া ফোনের নম্বর চিনতে পেরে তিনি রাহুলকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় বাড়ির কৌটার ভিতর থেকে ওই সিমটি পেয়েছে। রাহুল বাড়িতে গিয়ে এঘটনা তার পিতা রথীনকে জানায়। রতিন তখন তপনের কাছে এসে বিষয়টি কাউকে না জানাতে নিষেধ করেন এবং কিছু টাকা পয়সা নিয়ে চুরির বিষয়টি ধাঁমাচাপা দেয়ার প্রস্তাব দেন।
পরদিন বৃহস্পতিবার ফোনের মালিক তপন বাজার কমিটির সভাপতির কাছে মৌখিক ভাবে বিষয়টি অভিযোগ করেন।
এই ঘটনা জানাজানি হয়ে পড়লে ওই বাজারের দোকান ব্যবসায়ীরা এই হীন কার্যের প্রতিবাদ জানিয়ে ক্ষোভ প্রকাশ করেন এবং যথাযথ বিচারের দাবী জানান। তারা আরও জানান, কয়েক মাস আগে এই প্রভাত ফার্মেসীর মালিক রথীন মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রি করে ৫ হাজার টাকা জরিমানা দিয়েছিল। বারবার একই ব্যক্তির অপরাধমূলক কার্যক্রমের সাথে নিজেকে জড়িয়ে চলেছেন।
এদিকে বিষয়টির ব্যাপারে রথীনের কাছে জানতে চাইলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।
বাজার কমিটির সভাপতি জানান, এবারও জরিমানা ও মুঁচলেকা দিয়ে রক্ষা পেয়েছেন ফার্মেসী মালিক রথীন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022