ঢাকাশুক্রবার , ৩০ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রিচার্জ করতে আসায় মিললো চুরি যাওয়া ফোন

Tito
অক্টোবর ৩০, ২০২০ ৬:১৯ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি।।
মোবাইলে রিচার্জ করতে আসায় পাওয়া গেলো মার্চ মাসে চুরি যাওয়া ফোন। মণিরামপুরের মশিয়াহাটী বাজারের অন্বেষা ফার্মেসীতে এঘটনা ঘটে।
জানা যায়, বুধবার সকালে মশিয়াহাটী বাজারের অন্বেষা ফার্মেসীতে ০১৬১০৩৯৭৩৯০ নম্বর সীম কার্ডে ৩০ টাকা রিচার্জ করতে যায় পাশের প্রভাত ফার্মেসীর মালিক রথীন বিশ্বাসের ছেলে রাহুল বিশ্বাস। রিচার্জের সময় নম্বর দেখে চিনে ফেলেন অন্বেষা ফার্মেসীর মালিক তপন বিশ্বাস। এসময় চুরি যাওয়া ফোনের নম্বর চিনতে পেরে তিনি রাহুলকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় বাড়ির কৌটার ভিতর থেকে ওই সিমটি পেয়েছে। রাহুল বাড়িতে গিয়ে এঘটনা তার পিতা রথীনকে জানায়। রতিন তখন তপনের কাছে এসে বিষয়টি কাউকে না জানাতে নিষেধ করেন এবং কিছু টাকা পয়সা নিয়ে চুরির বিষয়টি ধাঁমাচাপা দেয়ার প্রস্তাব দেন।
পরদিন বৃহস্পতিবার ফোনের মালিক তপন বাজার কমিটির সভাপতির কাছে মৌখিক ভাবে বিষয়টি অভিযোগ করেন।
এই ঘটনা জানাজানি হয়ে পড়লে ওই বাজারের দোকান ব্যবসায়ীরা এই হীন কার্যের প্রতিবাদ জানিয়ে ক্ষোভ প্রকাশ করেন এবং যথাযথ বিচারের দাবী জানান। তারা আরও জানান, কয়েক মাস আগে এই প্রভাত ফার্মেসীর মালিক রথীন মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রি করে ৫ হাজার টাকা জরিমানা দিয়েছিল। বারবার একই ব্যক্তির অপরাধমূলক কার্যক্রমের সাথে নিজেকে জড়িয়ে চলেছেন।
এদিকে বিষয়টির ব্যাপারে রথীনের কাছে জানতে চাইলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।
বাজার কমিটির সভাপতি জানান, এবারও জরিমানা ও মুঁচলেকা দিয়ে রক্ষা পেয়েছেন ফার্মেসী মালিক রথীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।