1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে বিএনপির তিন কর্মীর ইন্তেকাল : উপজেলা নেতৃবৃন্দের শোক জ্ঞাপন

  • আপডেট: শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ৪৫৩ দেখেছেন

মণিরামপুর প্রতিনিধি॥
মণিরামপুরে বিভিন্ন রোগে ভূগে বিএনপির তিন নেতাকর্মীর মৃত্যু হয়েছে। তাদের মৃত্যুর খবর পেয়ে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা জানাজা নামাজে অংশ নিয়ে তাদের বাড়িতে গিয়ে শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
জানা যায়, উপজেলার ভরতপুর গ্রামের বিএনপি কর্মী হোসেন আলী গাজী(৮০) বার্ধক্যজনিত রোগে ভূগে শুক্রবার রাত ১১ টার দিকে নিজ বাড়িতে ইন্তিকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী এবং এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার দুপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দফন করা হয়।
বৃহস্পতিবার রাত ১০ টার দিকে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে খেদাপাড়া ইউনিয়নের সোহরাব মোড়ের বিএনপি কর্মী নুর মোহাম্মদ(৬২)র মৃত্যু হয়। শুক্রবার দুপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে নূর মোহাম্মদের লাশ দাফন করা হয়।
অপরদিকে শ্যামকুড় ইউনিয়নের সাবেক মহিলা মেম্বার মহিলা দল নেত্রী আনজুয়ারা বেগম(৩৪) হৃদরোগে আক্রান্ত হয়ে বুধবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেন। বৃহস্পতিবার সকালে হালসা গ্রামের পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।
শোকার্ত পরিবারের খোঁজ খবর নিতে তাদের বাড়িতে উপস্থিত ছিলেন থানা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন, পৌর সভাপতি খায়রুল ইসলাম, সাধারন সম্পাদক আবদুল হাই, থানা বিএনপির যুগ্ম সম্পাদক পৌর কাউন্সিলর মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মকবুল ইসলাম, যুবদল সভাপতি আসাদুজ্জামান মিন্টু, খান শফিয়ার রহমান, আব্বাস উদ্দিন, মুক্তার হোসেন, ছাত্রদল নেতা অলিয়ার রহমান, আব্দুল্লাহ আল মামুন প্রমুখ। অপরদিকে থানা বিএনপির সভাপতি শহীদ ইকবাল হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ শনিবার চালুয়াহাটি ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি পানিছত্র গ্রামের অসুস্থ্য আবদুর রাজ্জাক, মোবারবকপুর গ্রামের বিএনপি কর্মী তোফায়েল আহম্মেদ, মোকছেদ আলী দাড়ীয়া, ইনছান আলী এবং ঝাপা ইউনিয়নের সাবেক মেম্বার হানুয়ার গ্রামের বিএনপি কর্মী আবু তালেবকে দেখতে যান। এসময় তিনি অসুস্থ্য নেতাকর্মীদে খোঁজখবর নেন। এ সময় স্ব স্ব স্থাণীয় বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022