ঢাকাসোমবার , ২ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জে খেলোয়াড়দের মাঝে ফুটবল বিতরণ করলেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শিপন সরদার

Tito
নভেম্বর ২, ২০২০ ১১:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
‘খেলাধুলায় বাড়ে বল-মাদক ছেড়ে খেলতে চল’-এ শ্লোগানকে সামনে রেখে মণিরামপুরের হানুয়ারে খেলোয়াড়দের মাঝে ফুটবল বিতরণ করছেন তরুন সমাজসেবক, রাজগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও ঝাঁপা ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শিপন সরদার।
সোমবার বিকালে ঝাঁপা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ফুটবল খেলোয়াড়দের মাঝে ফুটবল বিতরণকালে তিনি বলেন, খেলাধুলা শরীরচর্চা করার একটি উত্তম পন্থা। শরীর সুস্থ থাকলে মন-মানুষিকতাও ভাল থাকে, মন থাকে প্রফুল্ল। তাছাড়া যারা খেলাধুলার সাথে যুক্ত থাকে-তারা কখনো বিপথগামী হতে পারে না। সুতরাং মাদক থেকে দুরে থাকতে খেলাধুলার বিকল্প নাই।
এ সময় যুবলীগ নেতা সোহেল হোসেন, ইমন হোসেন, মুন্না, মোমিনুর রহমান, রাসেল, সুজনসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতিকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।