ঢাকাবুধবার , ৪ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরের ডা. মেহেদী হাসান কে করোনা চিকিৎসায় বিশেষ অবদানের জন্য সংবর্ধনা প্রদান

Tito
নভেম্বর ৪, ২০২০ ১০:১২ পূর্বাহ্ণ
Link Copied!

শাহ্ জালাল, ঢাকা থেকে।।
করোনাভাইরাস কালে যশোর জেলার মনিরামপর উপজেলার একজন মানবিক ডাক্তারের নাম ডা. মেহেদী হাসান। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কর্মরত তরুণ এই চিকিৎসক লেখাপড়া শেষ করেছেন টার্নোপিল ন্যাশনাল মেডিকেল বিশ্ববিদ্যালয়, ইউক্রেন থেকে। লেখাপড়া শেষ করে দেশে ফিরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা সেবা নিয়োজিত। নরম শান্ত সাভাবের তরুণ এই চিকিৎসক করোনাভাইরাসের চিকিৎসা সেবা দিয়েই আজ দেশের একজন জনপ্রিয় ডাক্তার হিসাবে পরিচিতি লাভ করেছেন। বিশেষ করে করোনা কাল থেকে শুরু করে এখনো পর্যন্ত বাংলাদেশের এডমিন ক্যাডারদের একমাত্র ভরসা ডা. মেহেদী হাসান। এই পর্যন্ত ডা. মেহেদী হাসান টেলি মেডিসিনে ফ্রী চিকিৎসা দিয়েছে পাঁচ হাজার প্লাস করোনা রুগী। এর ভিতর গুরুতরভাবে অসুস্থ রুগী থাকলেও এপর্যন্ত একজন মারা যাওয়ার কথা শুনা যায়নি।
আজ বুধবার দুপুর ১২টা ৩০ মিনিটে ঢাকা বিভাগীয় কমিশন মুস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ডা. মেহেদী হাসান কে করোনা চিকিৎসায় বিশেষ অবদানের জন্য ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে বিশেষ সংবর্ধনা স্বরুপ সার্টিফিকেট ও ক্রেষ্ট প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক )জনাব মোঃ নুরুন্নবী। অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব ) জনাব হেলাল মাহমুদ শরীফ। অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) জনাব একেএম মাসুদুজ্জামান। বিভাগীয় কমিশনার কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার ও সহকারী কমিশনারবৃন্দ । অনলাইনে ভিডিও কনফারেন্সর মাধ্যমে সংযুক্ত ছিলেন ঢাকা বিভাগের অধীন ১৩ টি জেলার সম্মানিত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেটগণ, অতিরিক্ত জেলা প্রশাসকবৃন্দ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ । এছাড়াও ঢাকা বিভাগের কয়েকটি উপজেলার সম্মানিত উপজেলা নির্বাহি অফিসার ও সহকারী কমিশনার ভূমি বৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।