ঢাকাবৃহস্পতিবার , ৫ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়

Tito
নভেম্বর ৫, ২০২০ ১২:০০ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, মনিরামপুর প্রতিনিধি।।
মণিরামপুরে ভ্রাম্যমান আদালতের অভিযােন ব্যবসায়ীদের জরিমানা ও কারেন্ট জাল ধ্বংস করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান। বৃহষ্পতিবার দুপুর ১২ টায় উপজেলা চিনাটোলা বাজারে এ অভিযান পরিচালিত হয়।
এসময় উপস্থিত ছিলেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা রিপন কুমার ঘোষ। মৎস্য সুরক্ষা ও সংরক্ষন আইন-১৯৫০ ধারা এর ৪’ক ও ৫ অনুযায়ী চিনাটোলা বাজারে অবৈধ কারেন্ট জাল, অনুমোদিত কাপড় সংরক্ষন ও ভেজাল মুড়ি বিক্রয় করার জন্য ৪ ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।
এ সময়ে অবৈধ কারেন্ট জাল বিক্রয় ও দোকানে বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষন করে রাখার জন্য ব্যবসায়ী সূকুমার দে-কে ৩ হাজার টাকা, গোপাল কুন্ডুকে ১ হাজার টাকা, অনুমোদিত কাপড় রাখার দায়ে ব্যবসায়ী ফারুক হোসেনকে ১ হাজার টাকা এবং টিনাটোলা বাজার সংলগ্ন আগোরহাটি গ্রামের তিন পতাকা ভেজাল মুড়ি তৈরী ও বিক্রয় করার দায়ে মুড়ি ব্যবসায়ী শফিকুল ইসলামকে ২০ হাজার টাকা জরিমান করে ভ্রাম্যমাণ আদালত। এ সময়ে উদ্ধার করা প্রায় ৫ হাজার মিটার কারেন্ট অবৈধ কারেন্ট জাল আগুনে পুড়িয়ে দেয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।