ঢাকাবৃহস্পতিবার , ৫ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর সদর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইয়াকুব আলীর অব্যহত মতবিনিময়

Tito
নভেম্বর ৫, ২০২০ ৩:৪৮ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, মনিরামপুর প্রতিনিধি।।
আসন্ন ইউপি নির্বাচনে ৬নং-মণিরামপুর সদর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ইয়াকুব আলী গাজী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড, গ্রাম ও পাড়া-মহল্লায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে সৌজন্য স্বাক্ষাত ও মতবিনিময় অব্যহত রেখেছেন।
আসন্ন এ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তিনি ইউনিয়নের বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশ গ্রহণ করাসহ ধর্মীয় প্রতিষ্ঠান, দরিদ্র ও অসহায়দের সাধ্যমত সহযোগিতা অব্যহত রাখার পাশাপাশি সার্বিক খোজ-খবর নিচ্ছেন। তিনি সদর (৬নং-মণিরামপুর) ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করে যাচ্ছেন।
আগামী ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি হিসেবে দলীয় নেতাকর্মীসহ ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করছেন। তারই অংশ হিসেবে বৃহষ্পতিবার রাতে ইউনিয়নের ৬নং-হাজরাকাটি ওয়ার্ডের উত্তর পাড়া মাহবুরের মোড়ে স্থানীয় দলীয় নেতৃবৃন্দসহ এলাকাবাসির সাথে সৌজন্য সাক্ষাত এবং মতবিনিময় করেন।
এ সময়ে উপস্থিত ছিলেন মনিরুদ্দীন মোড়ল, আব্দুল মজিদ, মোজাহার আলী, বজলুর রহমান, আব্দুল হামিদ, শফিকুল ইসলাম, মিলন মোড়ল, মশিয়ার সরদার, হাফিজুর রহমান, আজিজ, রাজিব বিশ্বাস, হাফিজুর রহমান সরদার প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।