ঢাকাশুক্রবার , ৬ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জে ফ্রান্স বিরোধী বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

Tito
নভেম্বর ৬, ২০২০ ১১:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মুহম্মদ (সা.)-এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শন ও ইসলাম অবমাননার প্রতিবাদ এবং দোষীদের শাস্তির দাবীতে রাজগঞ্জে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত করেছে তাওহীদি জনতা। শুক্রবার বাদ আছর রাজগঞ্জ চৌরাস্তা মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনের আগে রাজগঞ্জ চৌরাস্তা মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বাজারের বিভিন্ন সড়ক ঘুরে আবার চৌরাস্তা মোড়ে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে শত শত মুসল্লিরা অংশ নেন।
ঝাঁপা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও জামিয়া দারুস সুন্না মহিলা কওমী মাদ্রাসার শিক্ষক মাওলানা আলী আকবারের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ডাক্তার মো. শরিফুল ইসলাম, মুফতি মো. আবু হুরাইরা, হাফেজ মো. আবু শাহিন, মুফতি মো. মামুনুর রশীদ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।