ঢাকামঙ্গলবার , ১০ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ৮ দলীয় নাইট ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত

Tito
নভেম্বর ১০, ২০২০ ৯:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি।।
ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও সহস্রাধিক দর্শক সমাগমের মধ্য দিয়ে মণিরামপুরের বাকোশপোল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে ৮ দলীয় নাইট ফুটবল টুর্ণামেন্ট ২০২০ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সন্ধ্যা থেকে গভীর রাত অবধি এ খেলা অনুষ্ঠিত হয়। ৮ দলের নকআউট পদ্ধতিতে অনুষ্ঠিত এ খেলার ফাইনালে কাশিমনগর ফুটবল দল ২-১ গোলের ব্যবধানে গয়েশপুর একতা সংঘকে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।
মণিরামপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও বাকোশপোল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ইয়াকুব আলী গাজীর সভাপতিত্বে এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতিয়ার রহমান, জালঝাড়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার সভাপতি অধ্যাপক আব্দুল গণিসহ স্থানীয় সূধীজন।
খেলার শুভ উদ্বোধন ও শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাকোশপোল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্জ্ব ইয়াকুব আলী গাজী এবং খেলাটি পরিচালনা করেন তন্ময় কুমার দাস।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।