ঢাকামঙ্গলবার , ১০ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় শিশুর মৃত্যু

Tito
নভেম্বর ১০, ২০২০ ১:৪২ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মণিরামপুরের রাজগঞ্জে মোটর সাইকেলের ধাক্কায় রুপালি খাতুন (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে রাজগঞ্জের ঝাঁপা ইউনিয়নের ষোলখাদা চৌরাস্তার মোড়ে এঘটনা ঘটে। সে ওই গ্রামের গোলাম রসুলের মেয়ে। এসময় নিহতের ছোট বোন খাদিজা খাতুন ও মোটর সাইকেল চালক মহিদুল হাসান গুরুতর আহত হয়েছে। আহত মোটর সাইকেল চালক মহিদুল হাসান বাড়ি উপজেলার এনায়েতপুর গ্রামের বাসিন্দা। আহত খাদিজাকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে ও মহিদুলকে মণিরামপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঝাঁপা পুলিশ ফাঁড়ির ইনচির্জ এসআই ওয়াসিম আকরাম জানান, বিকেলে রুপালি তার ছোটবোন খাদিজাকে নিয়ে বাড়ির সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। এসময় দ্রুতগামী একটি মোটরসাইকেল তাদের ধাক্কা দিলে চালকসহ তারা দুই বোন গুরুতর আহত হয়। পরে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রুপালিকে মৃত ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।