ঢাকাবুধবার , ১১ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ঝাঁপায় কেক কেটে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Tito
নভেম্বর ১১, ২০২০ ১:৪৪ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মণিরামপুর উপজেলার ঝাঁপা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে সন্দেশের কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় রাজগঞ্জ বাজারে যুবলীগের আঞ্চলিক অফিসে কেক কাটা হয়।
অনুষ্ঠানে ঝাঁপা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. সোহেল রানা সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাষ্টার কামাল উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রভাষক মিজানুর রহমান, ঝাঁপা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাষ্টার মো. আকবর আলী, আওয়ামী লীগ নেতা সরদার আলাউদ্দিন, উপজেলা যুবলীগের সদস্য মো. শিপন সরদার, যুবলীগ নেতা মো. শিমুল হোসেন, মো. হুমায়ুন কবির, মো. জামিনুর রহমান, দিলিপ কুমার, মো. ওবায়দুর রহমান সাগর, মো. বিপ্লব হোসেন, মো. আব্দুল মোমিন, দোলন হোসেনসহ ইউনিয়নের আওয়ামী লীগের অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।