ঢাকাবৃহস্পতিবার , ১২ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে সুখী পরিবার অ্যাওয়ার্ড পেলেন ২৮ টি পরিবার

Tito
নভেম্বর ১২, ২০২০ ১১:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

মণিরামপুর (যশোর) প্রতিনিধি।।
মণিরামপুরে সুখী পরিবার অ্যাওয়ার্ড পেলেন ২৮টি পরিবার। সম্প্রীতির সমাজ গড়ি প্রকল্প সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি ব্র্যাক এর আয়োজনে বৃহস্পতিবার শ্যামকুড় ইউনিয়ন পরিষদ হলরুমে সুখী পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়। উপজেলা ব্র্যাকের আঞ্চলিক ব্যবস্থাপক প্রশান্ত কুমার দে এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি। তিনি ২৮টি পরিবারের মাঝে সুখী পরিবার অ্যাওয়ার্ড সম্মাননা প্রধান করেন। এসময় অ্যাওয়ার্ড প্রাপ্ত সুখি পরিবাররা তাদের নিজেদের অনুভূতির কথা তুলে ধরেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্র্যাকের জেলা ব্যবস্থাপক আজাদ রহমান, আশরাফুল ইসলাম, এস এস পিটি বাবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা হেরমত আলী, ইউপি সদস্য আব্দুল হালিম, বাবর আলী, ইউনুচ আলী, রোমেনা বেগম, ব্র্যাকের প্রাগ্রাম সংগঠক মাহফুজা খাতুন, উই সি এফ আহবায়ক নয়ন কুমার দত্ত প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।