ঢাকাশুক্রবার , ১৩ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জে ঐতিহ্যবাহী হা হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত

Tito
নভেম্বর ১৩, ২০২০ ২:৪১ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ।।
রাজগঞ্জের হানুয়ারে হা-ডু-ডু টুর্নামেন্ট প্রতিযোগিতায় পশ্চিমপাড়া হা-ডু-ডু একাদশকে ৫-২ গোলে হারিয়ে পূর্বপাড়া হা-ডু-ডু একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।
উক্ত হা-ডু-ডু খেলা শেষে মাস্টার আবু মুছা মোড়লের সভাপতিত্বে বিজয়ী হানুয়ার পর্বপাড়া হা-ডু-ডু একাদশের অধিনায়ক আব্দুল হাকিমের হাতে প্রথম পুরুস্কার একটি কাপ তুলে দেওয়া হয়।
শুক্রবার বিকালে রাজগঞ্জের ঝাঁপা ইউনিয়নের হানুয়ার বাগপাড়া গ্রাম উন্নয়ন সমবায় সমিতির উদ্যোগে হানুয়ার বাগ মোড় জামে মসজিদ মাঠে ঐতিহ্যবাহী গ্রাম-বাংলার জনপ্রিয় হা-ডু-ডু খেলার আয়োজন করা হয়।
খেলার মঞ্চে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান সমাজসেবক ও ব্যাবসায়ী মো. মফিজুর রহমান, রাজগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জসিম উদ্দীন, ৬নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুর রশিদ, বাংলাদেশ টিএনটি কর্মচারি মো. শাহাদুজ্জামান, সাবেক হা-ডু-ডু খেলোয়াড় ও মাস্টার মো. আরশাদ আলী প্রমুখ।
খেলাটি পরিচালনার দায়িত্বে ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান মো. গোলাম রসুল চন্টা, ধারা ভাষ্যে ছিলেন ঝাঁপা ইউনিয়ন ওয়ার্ড যুবলীগ সভাপতি শফিকুল ইসলাম ও অক্তারুজ্জামান।
এলাকার অসংখ্যা নারী-পুরুষ খেলার মাঠে উপস্থিত হয়ে শান্তিপুর্ন পরিবেশে উৎসাহ উদ্দীপনায় খেলাটি উপভোগ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।