ঢাকাশুক্রবার , ২০ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে প্রেমিকের পরিবর্তে অন্যত্র বিয়ের তোড়জোড় করায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

Tito
নভেম্বর ২০, ২০২০ ৩:৫৩ অপরাহ্ণ
Link Copied!

রিপন হোসেন সাজু, মণিরামপুর থেকে।।
প্রেমিকের পরিবর্তে অন্যত্র বিয়ের তোগজোড় করার ঘরের আড়ায় গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে অনার্স পরিক্ষার্থী সুমি রায়। সে মণিরামপুর সরকারি কলেজের অবসরপ্রাপ্ত গ্রন্থাগারিক সুনিল রায়ের একমাত্র মেয়ে। তার গ্রামের বাড়ি উপজেলার নেহলপুর গ্রামে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।
খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধারের পর শুক্রবার ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে প্রেরন করেন।
এলাকাবাসী জানান, নেহালপুর গ্রামের সুনিল রায়ের একমাত্র মেয়ে যশোর এমএম কলেজের অনার্স (ইংরেজি) পরিক্ষার্থী সুমি রায়ের সাথে তারই এক সহপাঠির প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু অভিভাবকরা প্রেমিকের পরিবর্তে সাতক্ষীরার আশাশুনি উপজেলায় অন্য এক ছেলের সাথে সুমির বিয়ের তোড়জোড় করেন। আগামি শুক্রবার সে বিষয়ে পাত্র পক্ষের সাথে বিয়ের দিক্ষণ চুড়ান্ত হওয়ার কথা ছিল। ধারনা করা হচ্ছে এ কারনেই অভিমান করে সুমি রায় আত্মহত্যা করেন।
সুমির বাবা সুনিল রায় জানান, বৃহস্পতিবার রাত নয়টার দিকে সুমি খাবার খেয়ে ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। রাত সাড়ে নয়টার দিকে ঘরের মধ্যে আড়ার সাথে সুমির ঝুলন্ত লাশ দেখতে পান।
ময়না তদন্ত শেষে শুক্রবার সন্ধ্যায় নেহালপুর শ্মশানে লাশের শেষকৃত্য সম্পন্ন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।