1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

ঝাঁপা ইউনিয়ন আ.লীগ সভাপতি খোরশেদ আলমের ইন্তেকাল।। আ’লীগ নেতৃবৃন্দের শোক

  • আপডেট: শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ১৮৭ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মণিরামপুর উপজেলার রাজগঞ্জের ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও কোমলপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক আলহাজ খোরশেদ আলম শনিবার রাত ৪ টার সময় নিজবাড়ী হানুয়ার গ্রামে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। তিনি ব্রেন টিউমারে আক্রান্ত ছিলেন। মৃতকালে তার বয়স হয়েছিলো প্রায় ৬০ বছর।
মৃত্যুকালে মরহুম খোরশেদ আলম স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্যা আত্মীয় স্বজন ও বন্ধু মহল রেখে গেছেন।
এদিন তার প্রিয় শিক্ষাপ্রতিষ্ঠান কোমলপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে বেলা ১১টায় বিদ্যালয়ের সকল শিক্ষক ও কর্মচারীবৃন্দ শেষ শ্রদ্ধা নিবেদন করেন। এরপর দুপুর ১২টায় রাজগঞ্জ বাজার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে তার প্রথম জানাজা নামাজ এবং জোহর বাদ হানুয়ার মসজিদ মাঠে দ্বিতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে হানুয়ার গ্রামস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
আলহাজ খোরশেদ আলমের মৃত্যুতে রাজগঞ্জ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
মরহুম খোরশেদ আলমের নামাজে জানাজায় মণিরামপুর উপজেলা আওয়ামীলীগ, ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগ, চালুয়াহাটি আওয়ামীলীগ, মশ্বিমনগর ইউনিয়ন আওয়ামীলীগ, হরিহরনগর ইউনিয়ন আওয়ামীলীগসহ অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীবৃন্দ ও স্থানীয় মুসল্লিরা অংশগ্রহণ করেন।
এদিকে, আলহাজ খোরশেদ আলমের মৃত্যুতে রাজগঞ্জের রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীবৃন্দ ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শোক সমাপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমাবেদনা জ্ঞাপন করেছেন।
সমবেদনা জানিয়েছেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, উপজেলা আ’লীগ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব কাজী মাহমুদুল হাসান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সিনিয়ার সহসভাপতি আমজাদ হোসেন লাভলু, উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন প্রমূখ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022