1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

মনিরামপুর উপজেলা আ’লীগের প্রয়াত সম্পাদক গোলাম মোস্তফার ৫ম শাহাদাৎ বার্ষিকী পালিত

  • আপডেট: রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ১৮৭ দেখেছেন

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি।।
মনিরামপুর উপজেলা আওয়ামীলীগের প্রয়াত সাধারন সম্পাদক গোলাম মোস্তফার ৫ম শাহাদাৎ বার্ষিকী দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার পারিবারিক ভাবে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় কোরান খতমসহ এবং আসর বাদ পৌর শহরের বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলসহ উপস্থিত মুসল্লিদের মাঝে তাবারক বিতরণ করা হয়।
মণিরামপুর পৌরশহরের রেজিষ্ট্রি অফিস জামে মসজিদের মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব কাজী মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক ও মরহুমের কনিষ্ঠ পুত্র প্রভাষক ফারুক হোসেন, জৈষ্ঠ্য পুত্র পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাউন্সিলর কামরুজ্জামান কামরুল, মণিরামপুর প্রেসক্লাবের সম্পাদক মোতাহার হোসেনসহ প্রমুখ।
এছাড়াও উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে স্ব-স্ব এলাকায় অনুরূপ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
উল্লেখ্য মরহুম গোলাম মোস্তফা ২০১৫ সালের ৬ ডিসেম্বর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022