ঢাকারবিবার , ২৮ ডিসেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

পাইপের ভেতরে তাহলে জুস খেল কে?

admin
ডিসেম্বর ২৮, ২০১৪ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর শাহজাহানপুরে রেল কলোনিতে পাইপের মধ্যে ক্যামেরা নামিয়েও শিশু জিয়াদের কোনো অস্তিত্ব পায়নি উদ্ধারকারী দল। প্রশ্ন উঠেছে, তাহলে পাইপের ভেতরে জুস খেল কে? সন্ধ্যার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, শিশুটি জীবিত আছে এবং সে চার পাঁচবার দড়ি ধরে ওঠার চেষ্টা করে ব্যর্ত হয়েছে। তাকে জুস দেয়া হয়েছে। সে তার বাবার সঙ্গে কথা বলেছে এবং জানিয়েছে, সে জুস খেয়েছে। এছাড়া ফায়ার সার্ভিস কর্মীদের ডাকে পাইপের ভেতর থেকে শিশুটি সাড়া দিয়েছিল বলেও জানা গেছে। অবিযানের এক পর্যায়ে ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, ভেতর থেকে শিশুর অদ্ভূত কান্নার শব্দ ভেসে আসছে।
এছাড়া ঘটনার শুরুতে এক শিশু ও এক তরুণী গণমাধ্যমের কাছে জানান, তারা পাইপের ভেতরে পড়ে যাওয়া শিশুটির সঙ্গে কথা বলেছেন এবং তার কান্না শুনেছেন। ১৭ ইঞ্চি ব্যাসের ওই পাইপে বোরহোল ক্যামেরা নামিয়ে ঘণ্টাখানেক তল্লাশি চালানোর পর শুক্রবার রাত পৌনে ৩টার দিকে ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলী আহমেদ খান জানান, পাইপের শেষ পর্যন্ত ক্যামেরা নামিয়ে শিশুটির কোনো সন্ধান তারা পাননি। অন্যদিকে ঢাকা ওয়াসার ডাকে তৃতীয় পক্ষ হিসেবে আরেকটি প্রতিষ্ঠানও পাইপের মধ্যে ক্যামেরা নামিয়ে মিশুর কোনো অস্তিত্ব পায়নি। তারা জানিয়েছেন, ক্যামেরা নামানোর পর একেবারে শেষ প্রান্তে তেলাপোকা, টিকিটিকিও দেখা গেছে কিন্তু শিশুর কোনো শরীর দেখা যায়নি বা শরীরের মতো কিছু দেখা যায়নি। এমনকি সেখানে পানিও নেই। কিছু সাদা উপাদান, সম্ভবত কর্কশিট দেখা গেছে।এদিকে ক্যামেরা দিয়ে অনুসন্ধানের পর ওই পাইপের মধ্যে শিশু পড়ে যাওয়ার বিষয়টিকে সম্পূর্ণ গুজব বলে উড়িয়ে দিয়েছেন উদ্ধার অভিযানে অংশ নেয়া এনএসআইয়ের যুগ্ম-মহাপরিচালক আবু সাঈদ রায়হান। এছাড়া স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামালও বলেছেন, ‘উচ্চক্ষমতা সম্পন্ন ক্যামেরা নিচে নামানো হয়েছিল, সেখানে মানুষের কোনো অস্তিত্ব দেখা যায়নি। কিছু কীটপতঙ্গের ছবি দেখা গেছে। ক্যামরায় দেখে মনে হচ্ছে সেখানে কেউ নেই। তারপরও পাইপের নিচে যে আবর্জনা আছে সেগুলো তুলে আমরা পরীক্ষা-নীরিক্ষা করে দেখবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।